• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জঙ্গি আবুর লাশ নিতে অস্বীকৃতি মায়ের

    অনলাইন ডেস্ক | ২৮ এপ্রিল ২০১৭ | ১১:০৯ পূর্বাহ্ণ

    জঙ্গি আবুর লাশ নিতে অস্বীকৃতি মায়ের

    চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জঙ্গি আস্তানায় আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযানে নিহত আবুর লাশ নেবেন না বলেছেন তার মা ফুলসেনা বগেম। দুদিনের অভিযান অপারেশন ঈগল হান্ট শেষে ওই বাড়িতে চারজনের লাশ মিলেছে, যারা নিজেদের ঘটানো বিস্ফোরণে নিহত হন বলে জানিয়েছে পুলিশ। নিহতদের মধ্যে জেএমবির সদস্য রফিকুল ইসলাম আবু রয়েছেন বলে পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি খুরশেদ হোসেন জানিয়েছেন। অভিযান শেষ হওয়ার পর বৃহস্পতিবার সন্ধ্যায় শিবনগর গ্রামে আবুর বাড়ি গিয়ে তার মার সঙ্গে কথা হয়। ওই সময় আবুর বাবা বাড়ি ছিলেন না।


    আবুর মৃত্যুর খবর শুনে মা ফুলসেনা কান্নায় ভেঙে পড়েন। এরপর আবুর লাশ নেবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, অনেক আগেই সে সম্পর্ক ছিন্ন করে শ্বশুর বাড়িতে চলে গেছে। পরে সে নষ্ট হয়ে গেছে। তাই তার লাশ আমি নেব না। শ্বশুর বাড়ির লোকজনের কারণে আবু নষ্ট হয়েছেন বলে দাবি তার মায়ের। এর আগে বুধবার আবুর মায়ের সঙ্গে আলাপকালে তিনি জানান, নয় বছর আগে আব্বাস বাজার এলাকার সুমাইয়া বেগমের সঙ্গে আবুর বিয়ে হয়।


    এরপর থেকেই তিনি শ্বশুর বাড়িতে থাকতেন। মাঝেমধ্যে বাড়ি আসতেন দেখা করতে। তাদের দুই মেয়ে নূরী (৮) ও সাজিদা (৬)। আবুর এই ভাড়া বাড়িটি বুধবার সকালে ঘিরে রেখেছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযান শেষের ঘণ্টা খানেক আগে আবুর স্ত্রী ও এক মেয়েকে পুলিশ জীবিত অবস্থায় ধরে আনে। পুলিশ জানায়, আবুর অন্য সন্তানটি আগে থেকেই তার নানা বাড়িতে ছিল বলে অভিযান শেষে পুলিশ জানায়। এছাড়া নিহত অন্য তিন প্রাপ্তবয়স্ক পুরুষের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673