• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জঙ্গি দমনে সফল পুলিশ কর্মকর্তা গোপালগঞ্জের সন্তান মনিরুল ইসলাম

    নিজস্ব প্রতিবেদক | ২৩ আগস্ট ২০১৯ | ৬:১০ অপরাহ্ণ

    জঙ্গি দমনে সফল পুলিশ কর্মকর্তা গোপালগঞ্জের সন্তান মনিরুল ইসলাম

    মনিরুল ইসলাম, বাংলাদেশ পুলিশের গোয়েন্দা বিভাগের একজন অতি পরিচিত মুখ। বর্তমানে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধানের পদে নিয়োজিত রয়েছেন।
    গোপালগঞ্জের মুকসুদপুরের কৃতি সন্তান মনিরুল ইসলাম সেই ১৯৯৫ থেকে এখন পর্যন্ত মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন। বাংলাদেশে যখনই কোনও বড় ধরনের ঘটনা ঘটে, চাঞ্চল্যকর কিছু হয়, সেসময়ই টিভি ক্যামেরার মুখোমুখি হতে হয় তাকে।


    মনিরুল ইসলাম তার যোগ্য নেতৃত্বে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট অল্প সময়েই বেশ এগিয়ে গেছে। একদল দক্ষ গোয়েন্দা সদস্য রাতদিন পরিশ্রমের মাধ্যমে জনাব মনিরুল ইসলামের যোগ নেতৃত্বকে আরো বলিষ্ঠ করে তুলছেন।
    মনিরুল ইসলামের পেশাদারিত্ব, যোগ্যতা অর্জন, তার দীর্ঘ দিনের স্বপ্ন, দেশে বিদেশে প্রশিক্ষণ গ্রহণ, সততা, নৈতিকতা ও আদর্শ দিয়ে পুলিশ বাহিনীকে নিয়ে যাচ্ছেন অনন্য উচ্চতায়।

    মনিরুল ইসলাম যেমনি একজন দক্ষ (উর্ধ্বতন)পুলিশ অফিসার, তেমনি একজন আদর্শ শিক্ষক, একজন ভাল প্রশিক্ষক এবং একজন অভিভাবকও বটে। মনিরুল ইসলামের যোগ্য নেতৃত্ব ও নির্দেশনায় কল্যাণপুরের জঙ্গি আস্তানায় সফল অভিযান পরিচালিত করতে সক্ষম হন গোয়েন্দারা। পরাস্ত হয় ‘এই সময়ের’ জঙ্গিরা। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জের পাইকপাড়ায়, মিরপুরের রুপনগরে এবং আজিমপুরেও সফল অভিযান পরিচালিত হয়।


    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673