• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জঙ্গি বিপুলের লাশ গ্রহণ করবে না তার পরিবার

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ১২ এপ্রিল ২০১৭ | ১১:৩৭ অপরাহ্ণ

    জঙ্গি বিপুলের লাশ গ্রহণ করবে না তার পরিবার

    ব্রিটিশ হাই কমিশনার আনোয়ার চৌধুরীর ওপর গ্রেনেড হামলা ও তিনজন নিহতের ঘটনায় ফাঁসি হওয়া জঙ্গি নেতা মুফতি হান্নানের সহযোগী শরীফ শাহেদুল বিপুলের লাশ গ্রহণ করবেন না বলে জানিয়েছেন তার বাবা। এমনকি তিনি লাশ দাফনে অস্বীকৃতি জানানোয় স্থানীয় ইউনিয়ন পরিষদের ব্যবস্থাপনায় পারিবারিক কবরস্থানে দাফনের সিদ্ধান্ত নেওয়া হয়।


    বিপুলের গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের মৈশাদী গ্রামে।

    ajkerograbani.com

    এ ব্যাপারে জানতে চাইলে মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক বলেন, মঙ্গলবার রাতে বিপুলের বাবা হেমায়েত উল্যাহকে ফাঁসির সিদ্ধান্ত এবং দাফন কার্যক্রমের প্রস্তুতি সম্পর্কে জানালে তিনি অপারগতা প্রকাশ করেন। তিনি ছেলে বিপুলের লাশও গ্রহণ করবেন না বলে জানান।

    মনিরুজ্জামান বলেন, পরবর্তীতে স্থানীয় পুলিশ প্রশাসন বিপুলকে পারিবারিক কবরস্থানেই দাফনের সিদ্ধান্তের কথা জানালে হেমায়েত উল্যাহ আবার একই কথা বলেন। তবে অন্য কেউ দাফন করলে সেটি তাদের বিষয়।

    তিনি জানান, পরবর্তীতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দাফন কার্যক্রম শুরু করতে বলা হয়। এই পরিপ্রেক্ষিতে বুধবার রাত ৮টার পর থেকে মৈশাদী গ্রামে বিপুলের পারিবারিক কবরস্থানে তার জন্য কবর খোঁড়ার কার্যক্রম স্থানীয় ইউনিয়ন পরিষদের সহায়তায় শুরু হয়।

    ইউপি চেয়ারম্যান বলেন, বৃহস্পতিবার ভোর ৪/৫টার মধ্যে বিপুলের লাশ এসে গ্রামের বাড়িতে পৌঁছার সম্ভাবনা রয়েছে। এই লক্ষ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হচ্ছে।

    এ প্রসঙ্গে চাঁদপুর সদর মডেল থানার ওসি ওয়ালী উল্যাহ বলেন, “বিপুলের লাশ কখন চাঁদপুরে পৌঁছবে সে সম্পর্কে আমরা এখনও স্পষ্ট কোনো ধারণা বা নির্দেশনা পাইনি। নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ”

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757