• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জনগণের আস্থার প্রতীক ড. রেদোয়ান আহমেদ

    বিশেষ প্রতিবেদক | ০৭ জানুয়ারি ২০২০ | ৫:০৭ অপরাহ্ণ

    জনগণের আস্থার প্রতীক ড. রেদোয়ান আহমেদ

    আজ ৭ জানুয়ারি ড. রেদোয়ান আহমেদ এর ৬৮ তম জন্মদিন। দিনটি উপলক্ষে কুমিল্লাবাসী (চান্দিনা) প্রতি বছরই বনাঢ্য আয়োজনে প্রিয় এই মানুষটির জন্মদিন পালন করেন।আজ এইদিনে প্রায় ১৩ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, অভিভাবকসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন এই দিনে ড. রেদোয়ান আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজ মিলিত হয়ে জন্মদিনকে উৎসবে পরিনত করেন।


    তিনি একজন জনবান্ধন নেতা। তিনি প্রায় ১২-১৩ টি শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসাসহ অনেক প্রতিষ্ঠান গড়িয়েছেন।এলাকায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার ফলে তিনি এলাকায় ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছেন। চান্দিনায় তিনি ব্যাপক কর্মসংস্থান করেছেন।


    তিনি সর্বক্ষেত্রে সাক্ষ্য রেখেছেন শিক্ষা-দীক্ষা, অভিজ্ঞতা, রাজনৈতিক প্রজ্ঞা, সাংসদ ও প্রতিমন্ত্রী হিসেবে ব্যাপক সাফল্য। ঢাকা বিশ্ববিদ্যালয় হতে আইনে উচ্চতর ডিগ্রী এবং পিএইচডি অর্জন করেন। দেশমাতৃকায় একজন বীরমুক্তিযোদ্ধা, বিশিষ্ট রাজনীতিবিদ, সফল ব্যবসায়ি। তিনি ৫ বারের সাবেক সফল সংসদ সদস্য, সাবেক প্রতিমন্ত্রী, সাবেক বিজিএমইএর সভাপতি, এক্সপোর্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি এবং ঢাকা ক্লাব, গুলশান ক্লব, উত্তরা ক্লাবের সদস্য। তিনি নির্বাচন কমিশনের নিবন্ধিত ১ নং রাজনৈতিক দল লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির মহাসচিবের দায়িত্ব পালন করছেন।

    সর্বোপরি একজন রাজনীতিবিদ, বিশিষ্ট ব্যবসায়ি হিসেবে সমাজে এবং দেশের জন্য আত্ম ত্যাগ করেছেন ফলে জনগণের হৃদয়ে জায়গা পেয়েছেন এবং বারবার নির্বাচিত হন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4670