• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জনগন দেশের উন্নয়নে সন্তুষ্ট, অরুন কান্তি রায় (সিটন)

    মশিউর রহমান মোমিন, নিজস্ব প্রতিবেদকঃ | ২৭ ডিসেম্বর ২০১৮ | ৯:২৪ পূর্বাহ্ণ

    জনগন দেশের উন্নয়নে সন্তুষ্ট, অরুন কান্তি রায় (সিটন)

    আপনাদের চাহিদা অনুযায়ী আমি প্রতিটা ঘরে ঘরে বিদ্যুৎ এবং যাতায়াতের জন্য রাস্তা পাকা করে দিয়েছি। বিনিময়ে আপনারা আমাকে ৩০ তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আপনাদের সেবা করার সুযোগ দেবেন।


    আজ দুপুর সাড়ে ১২টায় বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে সোনাতলার বালুয়াহাট ইউনিয়নে নির্বাচনী জনসভায় দেওয়া বক্তব্যে এসব কথা বলেন আসনটির বর্তমান সংসদ সদস্য আব্দুল মান্নান।


    তিনি বলেন, আপনারা আমাকে ২০০৮ সালে যত ভোটে নির্বাচিত করেছিলেন তার চেয়ে বেশী ভোটে একাদশ জাতীয় সংসদে নির্বাচিত করবেন। এইবার ক্ষমতায় গেলে বেকার সমস্যা সমাধান, শিক্ষার মান উন্নয়ন এবং এলাকার সার্বিক উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি দেন তিনি।

    এদিকে বগুড়া-১(সারিয়াকান্দি-সোনাতলা) আসনে নৌকার পক্ষে গনসংযোগ করেছেন বাংলাদেশ ছাত্রলীগ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাধারন সম্পাদক অরুন কান্তি রায় (সিটনের) নেতৃত্বে ছাত্রলীগের প্রতিনিধি দল।

    এক-এগারোর পরীক্ষিত ছাত্রনেতা অরুন রায় বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার জয় নিশ্চিত। জনগন দেশের উন্নয়নে সন্তুষ্ট। দেশকে আরো এগিয়ে নিতে তিনি শেখ হাসিনার
    মনোনীত প্রতিটি নৌকার প্রার্থীকে ভোট দেওয়ার আহবান জানান।

    এসময় উপস্থিত ছিলেন জিয়াউর রহমান (সহযোগী অধ্যাপক হাবিপ্রবি), সোহেল রানা (সহ-সভাপতি যুবলীগ, সোনাতলা), এস এম রায়হান (ছাত্রনেতা বাকৃবি), সজল, মামুন, সামিউল, জাহিদ, তোহা, শুভ্র।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673