• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জনপ্রিয়তায় পাল্লা দিচ্ছে ‘বাহুবলী-২’র গহনাও

    অগ্রবাণী ডেস্ক | ০১ মে ২০১৭ | ৬:২০ অপরাহ্ণ

    জনপ্রিয়তায় পাল্লা দিচ্ছে ‘বাহুবলী-২’র গহনাও

    শুক্রবারেই সারা ভারতজুড়ে মুক্তি পেলো বাহুবলী-২। কাটাপ্পা কেন বাহুবলীকে মারতে চেয়েছিলো তা জানার জন্য সিনেমা হলের সামনে পড়েছিলো লম্বা লাইন। বাহুবলী-২ শুধু তার সিনেমাটোগ্রাফি, কাহিনী ও সংলাপের জন্য তুমুল জনপ্রিয়তা পাচ্ছে না বরং এখানে ব্যবহৃত গহনাও সবার নজরে পড়েছে। সেগুলোও জনপ্রিয়তাও পেয়েছে।


    ইন্ডিয়ান এক্সপ্রেসের তথ্য অনুসারে শুক্রবার বাহুবলী-২ চলচ্চিত্রের সঙ্গে এর গহনার অফিসিয়াল কালেকশানও বাজারে ছাড়া হয়। সর্বমোট ১৫০০টি গহনা ছাড়া হয় যার মধ্যে ১০০০টি ছিলো গোল্ড প্লেটেড। আম্রপলি জুয়েলস নামে ভারতীয় গহনা প্রস্তুতকারক এ কালেকশান তাদের হায়দ্রাবাদ শোরুমে নিয়ে আসে।

    ajkerograbani.com

    গোল্ড প্লেটেড ছাড়াও রূপা, কুন্দন, মাল্টি কালারের পাথর ও মুক্তার গহনাও আছে। নাকফুল, নোলক, হাতের বালা, মাঙ্গটিকাস (কপালের টিকলি ও চুলের), নুপূর, কানের দুল, আংটি ও বিছা রয়েছে এই কালেকশানে।

    জয়পুরের আম্রপালি নিজের হাতে এই গহনা তৈরি করেছে। গহনার নকশাও তাদের করা। জয়পুর ও হায়দ্রাবাদের আম্রপালি ডিজাইন স্টুডিওতে নকশাকারীর এক বিশাল দল দুই বছর ধরে এই গহনা তৈরি করে। বাহুবলী-২ তে এই গহনা ব্যবহার করা হয়েছে।

    মাত্র ৬০০ রূপি দিয়ে শুরু হয়েছে এই গহনার দাম। ৫৮ হাজার রূপি মূল্যের গহনাও রয়েছে এখানে। সারা ভারতে আম্রপালির তিরিশটি গহনার শোরুম রয়েছে।[LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757