সোমবার, মে ২৩, ২০২২

জনসেবা ছাড়া জনপ্রতিনিধি হওয়া সম্ভব নয় – এমপি শাওন

রফিক সাদী॥   |   সোমবার, ২৩ মে ২০২২ | প্রিন্ট  

জনসেবা ছাড়া জনপ্রতিনিধি হওয়া সম্ভব নয় – এমপি শাওন
ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বাংলাদেশের জনগণের অধিকার প্রতিষ্ঠা করার জন্যই আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়েছে। তৃণমূল থেকে বাছাই করা নেতাকর্মীরাই একদিন দলের নেতৃত্ব দিবে। প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে নেতা কর্মিদের সমর্থন নিয়ে আওয়ামীলীগের কমিটি গঠন করা হবে। কারন জনসেবা ছাড়া জনপ্রতিনিধি হওয়া সম্ভব নয়।
রবিবার (২২ জুন) সকালে উপজেলা  চাঁচড়া  ইউনিয়নের ৭,৮,ও ৯নং ওয়ার্ডের আওয়ামীলীগ কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।
চাঁচড়া আ’লীগ সভাপতি  শামসল হক মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক অধ্যক্ষ হেলালউদ্দিন সুমন, ইউপি চেয়ারম্যন মোঃ আবু তাহের, শহিদুল্যাহ কিরণ, মেহেদি হাসান মিশু, মোঃ রাসেল, চাঁচড়া আ’লীগ নেতা আলাউদ্দিন জামাল প্রমুখ।
পরে দ্বিতীয় অধিবেশনে চাঁচড়া ৭নং ওয়ার্ডে আঃ রবকে সভাপতি, জাকির মাঝীকে সাধারণ সম্পাদক, ৮নং ওয়ার্ডে মোঃ সোহেলকে সাধারণ সম্পাদক ও ৯নং ওয়ার্ডে কয়ছর আহমেদকে সভাপতি ঘোষনা করে ওয়ার্ড কমিটি ঘোষনা করা হয়। ৮ ও ৯ নং ওয়ার্ডে সভাপতি -সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহন করা হবে।

Posted ৩:১৯ অপরাহ্ণ | সোমবার, ২৩ মে ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]