• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জন্মদিনের ফুল কিনতে গিয়ে বন্ধুর সঙ্গে লাশ

    | ১১ আগস্ট ২০২০ | ৮:৫৫ অপরাহ্ণ

    জন্মদিনের ফুল কিনতে গিয়ে বন্ধুর সঙ্গে লাশ

    জন্মদিন পালনের জন্য ফুল কিনতে যাওয়ার পথে লাশ হয়ে বাড়ি ফিরল শ্যামল কাব্য দাস (২১) ও তাঁর বন্ধু কাজী মুশফিক মাহামুদ প্রিয় (২৪)। মঙ্গলবার বেলা তিনটার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছার বেনেয়ালী গীর্জার সামনে কাভার্ডভ্যানের ধাক্কায় তারা নিহত হয়েছেন।
    নিহত শ্যামল কাব্য দাস যশোর মিশনপাড়ার বাসিন্দা দিলিপ দাসের ছেলে এবং ঢাকা কমার্স কলেজের প্রথম বর্ষের ছাত্র। তার বন্ধু কাজী মুশফিক মাহামুদ প্রিয় যশোর শহরের সার্কিটহাউজ পাড়ার বাসিন্দা মাহামুদুল হাসানের ছেলে এবং মাগুরা সরকারী কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।


    প্রত্যক্ষদর্শী নিহতদের অপর দুই বন্ধু আব্দুল্লাহ আল আমান ও সাম্ভি খান সঞ্জু জানিয়েছেন, আজ শ্যামল কাব্য দাসের জন্মদিন ছিল। তাই তারা চার বন্ধু মিলে দুইটি মোটরসাইকেল যোগে ঝিকরগাছার গদখালীতে ফুল কিনতে যাচ্ছিলেন। আব্দুল্লাহ আল আমান ও সাম্ভি খান সঞ্জু সামনের মোটরসাইকেলে ছিল। ঘটনাস্থলে পৌঁছলে তারা বিকট শব্দ শুনে পেছনের দিকে তাকিয়ে দেখে তাদের দুই বন্ধু রাস্তার ওপর। তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি রাস্তার পাশে।
    তখন একটি কাভার্ডভ্যান দ্রুত চলে যাচ্ছে। তাদের ধারণা অজ্ঞাত কাভার্ডভ্যানটি সামনের দিক থেকে ধাক্কা দিয়ে চলে যায়। এসময় তারা স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।


    থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (নাভারন সার্কেল) জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতদের সুরোতহাল রিপোর্টও করা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673