• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জন্মদিনের সেই রাতের ছবি ফাঁস

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ১৬ মে ২০১৭ | ১১:৫২ পূর্বাহ্ণ

    জন্মদিনের সেই রাতের ছবি ফাঁস

    বনানীর রেইন ট্রি ধর্ষণ মামলার ঘটনায় রিমান্ডে থাকা আপন জুয়েলার্সের মালিকের ছেলে ও মামলার প্রধান আসামি রিমান্ডে আরো চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করেছেন।


    গোয়েন্দা পুলিশের একটি সূত্র পূর্বপশ্চিমকে জানিয়েছে, জিজ্ঞাসাবাদে সাফাত ও সাদমান বলেছেন, ওই রাতে (২৮ মার্চ) কি হয়েছিল তার বিস্তারিত বর্ণণা দিয়েছেন। এমনকি এখনো পর্যন্ত গ্রেপ্তার না হওয়া আরেক ধর্ষক নাইম আশরাফ জন্মদিনের ওই পার্টিতে কয়েকটি ছবি তুলেন হোটেল রেইনট্রিতে। সেই ছবিগুলো তুলে দিয়েছিল অভিযোগকারী এক তরুণী। জন্মদিনের কেক কাটা এবং ফুল দিয়ে নইম আশরাফ সাফাতকে শুভেচ্ছা জানাচ্ছেন ছবি দু’টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস করে দেয়া হয়েছে। এমনটাই গোয়েন্দাদের জানিয়েছে সাফাত ও সাদমান।

    ajkerograbani.com

    জিজ্ঞাসাবাদে তারা আরো বলেন, তাদের বন্ধু মাহির হারুনের (ঝালকাঠি-১ এর এমপি বজলুল হক হারুনের ছেলে এবং রেইনট্রি হোটেলের পরিচালক) ভূমিকা সম্পর্কেও বলেন। মাহিরের মাধ্যমেই হোটেলের রুম বুক করা হয়। সাফাতের জন্মদিনের কেক মাহিরই উপহার দেন। রুম বুক করা হয় হোটেল ডিরেক্টরের বন্ধু পরিচয়ে।

    সে রাতে সাফাতের জন্মদিনের অনুষ্ঠানে অভিযুক্তরা ছাড়া তিন তরুণী ও এক তরুণ উপস্থিত ছিলেন। তারা হলেন ধর্ষণের অভিযোগ আনা দুই তরুণী এবং তাদের বান্ধবী স্নেহা ও বন্ধু শাহরিয়ার। ইতোমধ্যে শাহরিয়ারকে জিজ্ঞাসাবাদ করেছেন গোয়েন্দারা। তার কাছ থেকে ওই দিনের ঘটনার কিছু গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে। তবে সেদিন জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাফাত, নাঈম ও সাকিফের বান্ধবী নাজিয়া ও তানজি আলিশাও। ভুক্তভোগীদের কাছে তাদের চালচলন সন্দেহজনক মনে হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাদের ডাকা হতে পারে জানিয়েছেন তদন্ত সংশ্লিষ্ট এক গোয়েন্দা কর্মকর্তা।

    এছাড়া সে রাতের ঘটনার আগে পরে সাফাতের কললিস্ট যাচাই করে ফোনালাপ সংগ্রহ করা হয়েছে। তা থেকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলে দাবি করেছে সংশ্লিষ্টরা।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757