• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জবিতে “শিক্ষণ পদ্ধতি ও কৌশল মেলা”

    জবি প্রতিনিধি | ২৩ ফেব্রুয়ারি ২০২০ | ৪:৪২ অপরাহ্ণ

    জবিতে “শিক্ষণ পদ্ধতি ও কৌশল মেলা”

    জগন্নাথ বিশ্ববিদ্যালয়(জবি) শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট( আই ই আর) এর উদ্যোগে দিনব্যাপী “শিক্ষণ পদ্ধতি ও কৌশল মেলা” অনুষ্ঠিত হয়েছে। মেলায় শিক্ষার্থীরা শিক্ষণ পদ্ধতির বিভিন্ন কৌশল সম্পর্কে মেলায় আগত দর্শনার্থীদের অবগত করেন।


    আজ (রবিবার, ২৩ ফেব্রুয়ারী) দুপুর ১২ টা থেকে বিকাল ৩.৩০ পর্যন্ত পোগোজ ল্যাবরেটরি স্কুল, জবি এর মিলনায়তনে আই ই আর এর সহকারী অধ্যাপর সুমাইয়া খানম এর নির্দেশনা ও তৃতীয় ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে অনুষ্ঠিত হয়। এই মেলায় মোট ১৬ টি গ্রুপ তাদের শিক্ষণ পদ্ধতি গুলো আগত দর্শনার্থী ও শিক্ষক- শিক্ষার্থীদের নিকট বর্ণিল ভাবে উপস্থাপন করেন।


    এসময় উপস্থিত ছিলেন আইন অনুষদের ডিন ড.খ্রিষ্টিন রিচার্ডসন, আই ই আর এর পরিচালক অধ্যাপক ড. মনিরা জাহান, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. কাজী নাহিদা, আই ই আর এর সহকারী অধ্যাপক সুমাইয়া খানম চৌধুরী, সহকারী অধ্যাপক কাজী ফারুক হোসেন, পোগোজ ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ, জবি এর অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মনির হোসেন সহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থী ও পোগোজ স্কুলের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

    এসময় আই ই আর এর পরিচালক অধ্যাপক ড. মনিরা জাহান বলেন আগামীতে আমরা এই মেলা আরো বড় পরিসরে আয়োজনের চেষ্টা করব। আশা করি শিক্ষণ পদ্ধতি বিষয়ক এই মেলা শিক্ষক ও শিক্ষার্থীদের পাঠদানের ক্ষেত্রে ফলপ্রসু হবে। এরপর তিনি অনুষ্ঠানের নির্দেশক সহকারী অধ্যাপক সুমাইয়া খানম চৌধুরীকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

    উল্লেখ্য, উক্ত মেলার বিজয়ীদের নাম ঘোষণা ও পুরষ্কার আগামী বুধবার প্রদান করা হবে বলে জানানো হয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4670