শনিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২০

জবিতে হিরু ও রিপনকে গণসংবর্ধনা

জবি প্রতিনিধি   |   শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

জবিতে হিরু ও রিপনকে গণসংবর্ধনা

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এ্যডভোকেট কাজী মোঃ নজিবুল্লাহ হিরু বাংলাদেশ আওয়ামী লীগ এর নবগঠিত কমিটির আইন সম্পাদক নির্বাচিত হওয়ায় এবং জবি ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ কামরুল হাসান রিপন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি নির্বাচিত হওয়ায় গণসংবর্ধনায় আয়োজন করা হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ সংবর্ধনার আয়োজন করে এ্যাকাউন্টিং এলামনাই এসোসিয়েশন। এসময় গণসংবর্ধনায় সিক্ত হন তারা।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নজিবউল্লাহ হিরু বলেন, জবিতে একটি কেন্দ্রীয় এলামনাই হওয়া জরুরী এবং মুজিব বর্ষের মধ্যে আমরা জবির কেন্দ্রীয় এলামনাই এসোসিয়েশনের মাধ্যমে একটি অনুষ্ঠান করতে চাই। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ রাজনৈতিক অর্থনৈতিক, কূটনৈতিকসহ সকল ভাবে আজ বাংলাদেশ বিশ্বমানের পর্যায়ে পৌছেছে। আমি সেদিনের স্বপ্ন দেখতে চাই যেদিন বাংলাদেশ থেকে কেউ বিদেশ যাবে না কাজ করতে বরং মানুষ বাংলাদেশে আসবে কর্মসংস্থানের জন্য।
সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগে সভাপতি কামরুল হাসান রিপন বিশ্ববিদ্যালয় জীবনের স্মৃতি স্মরণ করে বলেন, বর্তমানে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যখন দায়িত্ব পালন করেছি, তখন দল বিরোধীদলে ছিলো। সে সময় সাধারণ শিক্ষার্থীদের নিয়ে আমরা পুরান ঢাকায় আন্দোলন সংগ্রাম গড়ে তুলেছিলাম। দল এখন সরকারদলীয় এবং ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করছে। আমাদের আন্দোলন ও সংগ্রামের ফলে আজ জগন্নাথ বিশ্ববিদ্যালয় পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়ে রূপান্তরিত হয়েছে। এই জগন্নাথ বিশ্ববিদ্যালয় কে আধুনিক ও মডেল বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন সুযোগ সুবিধা ও প্রয়োজন মতো অর্থ বরাদ্দ দিয়ে যাচ্ছেন।
সংগঠনের সাধারণ সম্পাদক এন আই আহমেদ সৈকত-এর সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এ্যাকাউন্টিং এলামনাই এসোসিয়েশন এর সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান শিকদার হান্নান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দিন, নারায়গঞ্জ ৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ নজরুল ইসলাম বাবু এমপি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, জবির বাণিজ্য অনুষদের ডিন অধ্যাপক ড. এ কে এম মনিরুজ্জামান,একাউন্টিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো লিয়াকত হোসেন মাহমুদসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী, ছাত্রলীগের সাবেক -বর্তমান নেতা কর্মীবৃন্দ। অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


Posted ৯:৪৪ অপরাহ্ণ | শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]