সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

জবিস্থ রাজবাড়ী জেলা ছাত্রকল্যাণের সভাপতি মহিবুল, সম্পাদক জুয়েল

জবি প্রতিনিধি :   |   শনিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

জবিস্থ রাজবাড়ী জেলা ছাত্রকল্যাণের সভাপতি মহিবুল, সম্পাদক জুয়েল

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) জবিস্থ রাজবাড়ি জেলা ছাত্রকল্যাণ সমিতির মহিবুল হাসান (১১তম ব্যাচ) কে সভাপতি ও জুয়েল মোল্লা(১২তম ব্যাচ) কে সাধারন সম্পাদক করে,
সংগঠনটির সহ-সভাপতি পদে ৪ জন, যুগ্ম সাধারন সম্পাদক পদে ৬ জন,সাংগঠনিক সম্পাদক পদে ৯ জন,দপ্তর,প্রচার ও ছাত্রী বিষয়ক সম্পাদক পদে ১ জন করে মোট ২৪ সদস্য বিশিষ্ট প্রাথমিক কমিটি গঠন করে আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের জবিস্থ রাজবাড়ী জেলা ছাত্রকল্যাণ সমিতির উপদেষ্টা মণ্ডলী, প্রতিষ্ঠাতা সভাপতি সাজ্জাত হাসান বাপ্পি।
সংগঠনটির সাবেক সভাপতি-সাধারন সম্পাদক এম এ মমিন,আখতার হোসেন রানা,ইনজামুল ইসলাম নিলয়,সেলিম বিশ্বাস,মুতাছিম বিল্লাহ,আসিফ ইকবাল,আশিকুল রহমান সোহান-সহ প্রমূখ।
নবনিযুক্ত কমিটির সাধারণ সম্পাদক জুয়েল মোল্লা বলেন,রাজবাড়ী জেলা ছাত্রকল্যাণ সমিতি এর নতুন কমিটির সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন।রাজবাড়ী জেলা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়তে আসা শিক্ষার্থীদের সব সময় পাশে থাকবে রাজবাড়ী জেলা ছাত্রকল্যাণ।
রাজবাড়ী জেলা ছাত্রকল্যাণকে এগিয়ে নিয়ে যেতে সবার সাহায্য ও সহযোগিতা কামনা করি।আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে সবাই একত্রিত থেকে আমরা কাজ করতে চাই।

Facebook Comments Box


Posted ১:৫১ অপরাহ্ণ | শনিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১