• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জবিস্থ লাকসাম-মনোহরগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদের নবগঠিত কমিটির অভিষেক

    অনলাইন ডেস্ক | ০৮ এপ্রিল ২০১৭ | ১০:৫৫ পূর্বাহ্ণ

    জবিস্থ লাকসাম-মনোহরগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদের নবগঠিত কমিটির অভিষেক

    জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত লাকসাম-মনোহরগঞ্জ ছাত্র/ছাত্রীদের অরাজনৈতিক সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয়স্থ লাকসাম-মনোহরগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদের নবগঠিত কমিটির পরিচিতি সভা শক্রবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়।


    সংগঠনের সভাপতি অাব্দুল্লাহ অাল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের প্রধান উপদেষ্টা,জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদ্য সাবেক সহ-সভাপতি মোঃলুৎফুর রহমান।সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাসুদ,কাঞ্চন,মহিন প্রমুখ।


    প্রধান অতিথি লুৎফুর রহমান তার বক্তব্য বলেন,২০১০ সালের ১০ ডিসেম্বর মাত্র ২৫ জন সদস্যকে নিয়ে ছাত্র কল্যাণ প্রতিষ্ঠা করার পর অাজ সেই সংগঠন সফলভাবে ৭ বছরে পদার্পণ করলো।এসময় তিনি বলেন, সভাপতি থাকাকালীন অামি চেষ্টা করেছি সবাইকে ভ্রাতৃত্বের বন্ধনে অাবদ্ধ রাখতে।তিনি বলেন,সুন্দর অাগামী লাকসাম বিনির্মাণে এই বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্ররাই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

    সব ধরনের হিংসা-প্রতিহিংসা থেকে দূরে থেকে ঐক্যবদ্ধভাবে এই সংগঠনকে এগিয়ে নেয়ার মাধ্যমে লাকসাম-মনোহরগঞ্জের ইতিহাস-ঐতিহ্য দেশবাসীর সামনে তুলে ধরার অাহবান জানান।সংগঠনের সভাপতি অাব্দুল্লাহ অাল মামুন উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্টানের সমাপ্তি ঘোষনা করেন।উল্লেখ্যঃজগন্নাথ বিশ্ববিদ্যালয়স্থ লাকসাম-মনোহরগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি ছিলেন লুৎফুর রহমান।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673