বৃহস্পতিবার, আগস্ট ৪, ২০২২

জবি ইনোভেটর্স উইন্ডোর সভাপতি অমৃত, সম্পাদক এনামুল

জবি প্রতিনিধিঃ   |   বৃহস্পতিবার, ০৪ আগস্ট ২০২২ | প্রিন্ট  

জবি ইনোভেটর্স উইন্ডোর সভাপতি অমৃত, সম্পাদক এনামুল

সত্ত্বা উন্মোচনের প্লাটফর্ম শ্লোগানকে সামনে রেখে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইনোভেটর্স উইন্ডো এর (৩ মাস মেয়াদী) কার্যনির্বাহী কমিটি ২০২২ ঘোষণা করা হয়েছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইনোভেটর্স উইন্ডো এর প্রধান উপদেষ্টা প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক আবদুল্লাহ্ আল মাসুদ এর অনুমোদনক্রমে এবং উপদেষ্টা পদে আসীন রসায়ন বিভাগের অধ্যাপক ড. আবদুস সামাদ, সংগীত বিভাগের সহকারী অধ্যাপক জনাব মাহমুদুল হাসান, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট সহকারী অধ্যাপক জনাব কাজী ফারুক হোসেন ও মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জনাব কাজী নূর হোসেন এর সাক্ষরিত তালিকা অনুযায়ী সংগঠনের কাজকে চলমান ও প্রাণবন্ত করতে ৩রা আগস্ট রোজ বুধবার রসায়ন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী অমৃত রায়কে সভাপতি ও একই বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো: এনামুল হককে সাধারণ সম্পাদক করে আগামী তিন মাসের জন্য সংগঠনটির প্রথম কমিটি ঘোষণা করা হয়েছে।
নবগঠিত কমিটিতে কোষাধ্যক্ষ পদে মো : তৌসিফ উর রহমান এবং সাংগঠনিক সম্পাদক পদে অপূর্ব চৌধুরী দায়িত্ব পেয়েছেন। দপ্তর ও প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন পারিজাত বিশ্বাস।

সাহিত্য বিষয়ক সম্পাদক পদে কারিশমা ওয়াজেদ শ্রেয়সী, সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে সজল মন্ডল এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে সুজয় কুমার দাস দায়িত্ব পেয়েছেন।


Posted ৩:১২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ আগস্ট ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]