শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

জবি ব্যবস্থাপনা অ্যালামনাই এসোসিয়েশনের নতুন কমিটি

জবি প্রতিবেদক   |   শনিবার, ১৪ মার্চ ২০২০ | প্রিন্ট  

জবি ব্যবস্থাপনা অ্যালামনাই এসোসিয়েশনের নতুন কমিটি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যবস্থাপনা বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনে রাশেদুল ইসলাম পল্লব কে সভাপতি, শেখ মোহাম্মাদ আজহার কে সিনিয়র সহ সভাপতি এবং ওমর ফারুক কে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।
গতকাল এক সাধারণ সভায় আগামী দুই বছরের জন্য এ কমিটি গঠন করা হয়। এসময় সাধারন সভায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় এর ট্রেজারার প্রফেসর ড.কামাল উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও এসময়ে বিশ্ববিদ্যালয়ের এম বি এ প্রোগ্রাম ডিরেক্টর অধ্যাপক ড. মোহাম্মাদ মহিউদ্দিন, ঢাকা মহানগর দক্ষিন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও অ্যাকাউন্টিং অ্যালামনাই এসোসিয়েশন এর সভাপতি কামরুল হাসান রিপন সহ বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় জবি ট্রেজারার অধ্যাপক ড.কামাল উদ্দিন বলেন, নতুন কমিটি যাতে আগামী দিনে জগন্নাথ বিশ্ববিদ্যালয় এ শিক্ষার সুন্দর পরিবেশ তৈরি করতে অবদান রাখতে পারে সে চেষ্টা করতে হবে। প্রাক্তন শিক্ষার্থীরা একটি বিশ্ববিদ্যালয় এর সবচেয়ে বড় দূত, তাঁরা যার যার জায়গা থেকে বিশ্ববিদ্যালয় এর নাম সমুন্নত রাখতে কাজ করবে । অ্যালামনাই এসোসিয়েশন অব ম্যানেজম্যান্ট স্টাডিজ, বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে সেতুবন্ধন রচনা করবে বলে তিনি প্রত্যাশা করেন।

Facebook Comments Box


Posted ৭:১৬ অপরাহ্ণ | শনিবার, ১৪ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১