শনিবার, এপ্রিল ২৩, ২০২২

জবি মার্কেটিং ডিবেটিং ক্লাবের সভাপতি জহির, সাধারণ সম্পাদক মহিতুল

জবি প্রতিনিধি   |   শনিবার, ২৩ এপ্রিল ২০২২ | প্রিন্ট  

জবি মার্কেটিং ডিবেটিং ক্লাবের সভাপতি জহির, সাধারণ সম্পাদক মহিতুল
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মার্কেটিং বিভাগের বিতর্ক সংগঠন মার্কেটিং ডিবেটিং ক্লাব, জবি এর নতুন কমিটি গঠিত হয়েছে।
নবগঠিত এ কমিটির সভাপতি হয়েছেন বিভাগের ১২ তম ব্যাচের মো. জহির উদ্দিন এবং সাধারণ সম্পাদক হলেন একই ব্যাচের মহিতুল ইসলাম খান।
বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মো. আবুল বাশার ও দেওয়ান সৈয়দ ফারহান আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফী তরফদার ও হাসান মাহমুদ।
এছাড়াও সাংগঠনিক সম্পাদক তরুণ সাহা, অর্থ সম্পাদক নাদিম আহমেদ ও সহ অর্থ সম্পাদক আবুল বাশার অফি, প্রচার সম্পাদক মো. ফাহিম আহমেদ ও সহ প্রচার সম্পাদক সাদিয়া সায়মা মৌ, দপ্তর সম্পাদক পারভেজ খান ও সহ দপ্তর সম্পাদক সাব্বির আহমেদ, প্রশিক্ষন ও কর্মশালা সম্পাদক জুবায়ের হোসেন নওশাদ, তথ্য ও গবেষণা সম্পাদক সুমনা আক্তার, সাহিত্য বিষয়ক সম্পাদক নুহু শেখ এবং কার্যনির্বাহী সদস্যরা হলেন, সাইফুল হোসেন, তামিম রেজা উদ্যান, অমি মাহমুদ, নাঈমুল হাসান, সৈয়দ জুনায়েদ।
নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বিভাগের চেয়ারম্যান ও মার্কেটিং ডিবেটিং ক্লাবের উপদেষ্টা অধ্যাপক ড. শেখ রফিকুল ইসলাম বলেন, নতুন কমিটিকে অভিনন্দন এবং একইসাথে সঠিকভাবে দায়িত্ব পালনের নির্দেশ থাকবে। আমাদের শিক্ষার্থীরা আত্মউন্নয়নমূলক কাজে আরও ভাল করবে এটাই প্রত্যাশা।
মার্কেটিং ডিবেটিং ক্লাবের মডারেটর সহকারী অধ্যাপক বিদ্যুৎ কুমার বালো বলেন, নিজেকে তুলে ধরার জন্য বিতর্ক অন্যতম সৃজনশীল মাধ্যম। আমাদের শিক্ষার্থীদের এমন সৃজনশীল কাজে সবসময় পাশে থাকার চেষ্টা করব।
ক্লাবের সভাপতি এবং সাধারণ সম্পাদক যৌথ বিবৃতিতে বলেন, আমরা দায়িত্বে আসার আগেই একটি সফল আন্তঃবিভাগ বিতর্ক টুর্ণামেন্ট আয়োজন করেছি। বিভাগের সহযোগিতা এবং আমরা সহ সংগঠনের সবার পরিশ্রমে  এমন আরও সুন্দর আয়োজন উপহার দেয়ার চেষ্টা করব। বিভাগের বিতর্ক উন্নয়ণই হবে আমাদের চূড়ান্ত লক্ষ্য।
উল্লেখ্য যে, চলতি বছরের ২৯ মার্চ এ কমিটি গঠন হলেও বিভাগের একাডেমিক কাউন্সিলের অনুমোদন, ক্লাবের নামে ব্যাংক হিসাব খোলা সহ কিছু অভ্যন্তরীণ কাজের জন্য কমিটি আনুষ্ঠানিক প্রকাশ করা হয়নি। বর্তমানে ক্লাবটি বিভাগের একাডেমিক কাউন্সিল অনুমোদিত একটি স্বতন্ত্র সংগঠন এবং “মার্কেটিং ডিবেটিং ক্লাব, জবি” নামে অগ্রণী ব্যাংক জবি শাখায় একটি ক্লাবের ব্যাংক হিসাব খোলা আছে।

Posted ৯:২৬ পূর্বাহ্ণ | শনিবার, ২৩ এপ্রিল ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]