বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

জবি রাষ্ট্রবিজ্ঞান সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

জবি প্রতিনিধি   |   শনিবার, ১১ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

জবি রাষ্ট্রবিজ্ঞান সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় রাষ্ট্রবিজ্ঞান সংঘের উদ্যোগে (সাবেক ছাত্রদের সংগঠন) গরীব অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ শনিবার সকালে রাজধানীর বাড্ডায় খিলবাড়ীরটেক এলাকায় গরীব ও অসহায় শতাধিক মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উপস্থিত প্রত্যেক ব্যক্তির মাঝে পাঁচ কেজি চাউল, ১ কেজি মসুর ডাল, লবণ, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।
এসব খাদ্য সামগ্রী বিতরণকালে সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন আরবিএস এর সভাপতি এম এ খালেক, সিনিয়র সহ-সভাপতি কাজী নিজাম উদ্দিন শাহীন ও প্রচার সম্পাদক সাংবাদিক আউয়াল চৌধুরী।

এ সময় সংগঠনের সভাপতি এম এ খালেক বলেন, দেশের এমন এক মহা দুর্যোগে প্রত্যেককেই গরীব এবং অসহায়দের সাহায্যে এগিয়ে আসা উচিত। সারা পৃথিবী ব্যাপী করোনা ভাইরাসের ছোবলে মানুষ দিশেহারা। প্রাণ হারাচ্ছে অগণিত মানুষ। আমাদের দেশের মানুষও আজ আক্রান্ত। ব্যবসা-বাণিজ্য থেকে সবকিছু বন্ধ হয়ে গেছে। এ অবস্থায় নিম্নআয়ের গরীব অসহায় মানুষেরা খুবই কষ্টের মধ্যে দিয়ে দিন পার করছে। তাই আমরা সংগঠনের পক্ষ থেকে কিছু গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আমাদের এ কাজ অব্যাহত থাকবে। আমি মনে করি দেশের সব বৃত্তবানদের এ মুহুর্তে মানুষের সাহায্যে এগিয়ে আসা উচিত।
সিনিয়র সহ সভাপতি কাজী নিজাম উদ্দিন শাহীন বলেন, রাষ্ট্রবিজ্ঞান সংঘ যে কোনো দুর্যোগে মানুষের পাশে দাঁড়ায়। আজকে করোনার কারণে দেশের নানা প্রান্তে লকডাউন চলছে। নিম্ন আয়ের মানুষের কাজ নেই। ফলে টাকাও নেই। তাই ঘরে খাদ্যও নেই। আমরা চেষ্টা করছি অন্তত কিছু মানুষের পাশে দাঁড়ানোর। সবাই এভাবে পাশে থাকলে কোনো মানুষ না খেয়ে থাকবে না।

Facebook Comments Box


Posted ৪:১৬ অপরাহ্ণ | শনিবার, ১১ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১