মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

জমিদার বাড়ির বউ শ্রাবন্তী!

  |   রবিবার, ২০ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

জমিদার বাড়ির বউ শ্রাবন্তী!

টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি সম্প্রতি বিচ্ছেদ ইস্যুতে বেশ আলোচনায় ছিলেন। এখনও খবরের শিরোনামে তার নাম আসে একই ইস্যুতে। তৃতীয় স্বামী রোশান সিংয়ের এক ছাদের নিচে থাকছেন না অভিনেত্রী।
তবে কতটুকু সত্য, তা নিয়ে এখনও মুখ খোলেননি শ্রাবন্তী। তবে সোশ্যাল মিডিয়া থেকে মুছে দিয়েছেন রোশানের শেষ চিহ্নটুকুও।
এবার নাকি জমিদার বাড়ির বউ হয়েছেন তিনি। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে। তবে বাস্তবে নয়, পর্দায়। ‘ছবিয়াল’ শিরোনামের নতুন একটি সিনেমায় অভিনয় করেছেন শ্রাবন্তী। এটি নির্মাণ করেছেন মানস বসু।
মুক্তির অপেক্ষায় থাকা এ সিনেমাতে শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে পর্দায় দেখা যাবে শ্রাবন্তীকে। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়ে শ্রাবন্তী বলেন, ‘ছোটবেলায় তার সঙ্গে কাজ করেছি। সিরিয়াল করেছি একসঙ্গে। বড় হওয়ার পর এটাই তার সঙ্গে প্রথম কাজ। শাশ্বত দা ওয়ান্ডারফুল অ্যাক্টর, প্রচন্ড হেল্পফুল।’
‘ছবিয়াল’ সিনেমায় লাবণ্য চরিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী। নিজের চরিত্রটি প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘লাবণ্য একটি স্বপ্ন। জমিদার বাড়ির বউ। ভীষণ মজা করে, চুলবুলি টাইপের মেয়ে। আমার মতো, হয়তো এ জন্যই আমাকে কাস্ট করেছে পরিচালক। এর চেয়ে বেশি বললে মজাটাই নষ্ট হয়ে যাবে।’
পরিচালক মানস বসু জানান, অসম্ভব গরমের মধ্যে এ সিনেমার চিত্রায়ণ হয়েছে। হুগলির বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে চিত্রায়ণ করেছেন তিনি। ছকভাঙা কাহিনী নিয়ে নির্মিত সিনেমাটি দর্শকদের ভালো লাগবে। খুব শিগগিরই সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণা করা হবে।

Facebook Comments Box


Posted ৭:১০ অপরাহ্ণ | রবিবার, ২০ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০