• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জয় বাংলা পরিবারের ঈদ পূনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

    নিজস্ব প্রতিবেদক | ২১ জুন ২০১৮ | ৭:৫২ পূর্বাহ্ণ

    জয় বাংলা পরিবারের ঈদ পূনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

    জয় বাংলা পরিবার ফেনী জেলার আয়োজনে ফেনীতে অনুষ্ঠিত হলো ঈদ পূনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বর্ণাঢ্য আয়োজনে ১৯জুন জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয় এই ঈদ উৎসব।


    এ সময় অনুষ্ঠানে ঈদ শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন বিভিন্ন উপজেলা ও জেলা পর্যায়ের নেতৃবৃন্দ। অনুষ্ঠানের প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন নন্দিত অভিনেত্রী ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক রোকেয়া প্রাচী।


    অনুষ্ঠানে রোকেয়া প্রাচী সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, “জয় বাংলা মানেই শেখ মুজিব, শেখ মুজিব মানেই সাতই মার্চ, ভাষা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধ। মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়তে জয় বাংলার পরিবার ঐকবদ্ধ হয়ে কাজ করবে এ বিশ্বাস ও শুভকামনা জানাই।”

    অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য নিজাম হাজারী স্ত্রীর অসুস্থতাজনিত কারণে উপস্থিত হতে পারেননি বলে জানিয়েছেন আয়োজকরা।

    অনুষ্ঠানটি প্রসঙ্গে জয় বাংলার পরিবারের পক্ষ থেকে জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জামাল আহমেদ বলেন, “আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশে আসন্ন নির্বাচনে সরকারের উন্নয়ন প্রচারণার লক্ষ্যে এ সংগঠনটি করার নির্দেশ দেন। সে অনুযায়ী আমাদের জেলার নেতৃবৃন্দের তত্বাবধায়নে পুরো জেলার প্রতিটি স্তরে এ সংগঠনটির কমিটি করা হয়েছে। তাদের সবাইকে নিয়েই এ ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।”

    অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুল আনাম, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নূর হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বড়মনি।

    অনুষ্ঠানে জেলা ও জেলার বাইরের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673