সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

জাজিরায় ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ১

  |   সোমবার, ২১ জুন ২০২১ | প্রিন্ট  

জাজিরায় ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ১

শরীয়তপুর জাজিরা উপজেলাধীন পূর্ব নাওডুবা ইউপিতে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোরে তাকে গ্রেফতার করে পরে আদালতে প্রেরণ করেছে জাজিরা থানা পুলিশ।
গ্রেফতার নাহিদুল ইসলাম নাহিদ ওরফে নিশান শেখ জাজিরা উপজেলার পূর্ব নাওডোবা ইউনিয়নের হাজি নকরি মাদবর চরকান্দির এলাকার মো. আলমগীর শেখের ছেলে।
জাজিরা থানার ওসি মাহবুবুর রহমান জানান, ওই ছাত্রীর সঙ্গে নিশান শেখের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সম্পর্কের জেরে প্রায়ই তারা বিভিন্ন স্থানে কথাবার্তা ও দেখা সাক্ষাৎ করতো। তারই ধারাবাহিকতায় গত ১৭ জুন মাঝরাতে ঘরের পেছনের দরজা দিয়ে মেয়েটির ঘরে প্রবেশ করে ছেলেটি। এক পর্যায়ে ছেলেটি মেয়েটিকে বিয়ের প্রস্তাব দিয়ে নানা কৌশলে মেয়েটির শ্লীলতাহানীর চেষ্টা করে। কৌশলে ব্যর্থ হয়ে এক পর্যায়ে মুখে কম্বল চেপে মেয়েটিকে শারীরিকভাবে নির্যাতন করে নিশান। বিষয়টি ভিকটিমের পরিবার টের পেয়ে গেলে ছেলেটিকে আটক করে এবং ছেলেটির পরিবারকে সংবাদ দেয়।
ঘটনাটি ধামাচাপা দিতে এবং কাউকে কিছু না বলার জন্য অভিযুক্তের পরিবারসহ এলাকার একটি প্রভাবশালী মহল ভিকটিমের পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিতে থাকে। ভিকটিমের বাবা এলাকাবাসীর সহযোগীতায় জাজিরা থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে আজ জাজিরা থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত নিশানকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন।
ওসি আরো বলেন, ধর্ষণ চেষ্টায় ১৯ জুন জাজিরা থানায় একটি মামলা হয়েছে। নড়িয়া সার্কেলে অতিরিক্ত এসপি এসএম মিজানুর রহমান স্যারের সহযোগিতায় ও নির্দেশনায় জাজিরা থানা পুলিশ আসামি নাহিদুল ইসলাম নাহিদ ওরফে নিশান শেখকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Facebook Comments Box


Posted ১:১৭ অপরাহ্ণ | সোমবার, ২১ জুন ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১