বুধবার ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

জাতীয় পার্টি থেকে গণপদত্যাগ

ডেস্ক   |   শুক্রবার, ৩১ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

জাতীয় পার্টি থেকে গণপদত্যাগ

জাতীয় পার্টি (জাপা) ছাড়ার ঘোষণা গত ২০ জানুয়ারি দিয়েছিলেন রাজশাহী মহানগরের সভাপতি শাহাবুদ্দিন বাচ্চু। এবার দল ছাড়ার ঘোষণা দিলেন সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ডালিমসহ ৫ শতাধিক নেতাকর্মী। শুক্রবার গণমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠিয়ে দল ছাড়ার ঘোষণা দেন ডালিমসহ নেতাকর্মীরা।
গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে মোস্তাফিজুর রহমান ডালিম বলেন, ‘আমি খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিম ঘোষণা করছি যে, রাজশাহী মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্যপদ থেকে পদত্যাগ করছি।
আমি দীর্ঘ প্রায় ৩০ বছর ধরে জাতীয় পার্টির সাথে যুক্ত আছি। হুসেইন মুহাম্মদ এরশাদ স্যারের আদর্শ থেকে বিচ্যুতি হওয়া, ত্যাগীদের অবমূল্যায়ন, সাংগঠনিক অদক্ষতা সহ বিভিন্ন অনিয়মের কারণে সকল পদ পদবী থেকে স্বেচ্ছায় পদত্যাগ গ্রহণের এর সিদ্ধান্ত গ্রহণ করেছি। বর্তমান চেয়ারম্যানের আশেপাশে যারা আছেন তারা অর্থ বাণিজ্যের মাধ্যমে অযোগ্যদের পদায়ন করে পার্টির ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন করছেন।
গত নির্বাচনে যে ব্যক্তি আম মার্কা (এনপিপি) প্রতীকে রাজশাহী সদর আসনে ভোট করে ৫০ ভোট পায়নি তাকে বানানো হয়েছে কেন্দ্রের ভাইস চেয়ারম্যান, যা রাজশাহীর রাজনীতিতে হঠকারিতা ছাড়া আর কিছুই না। আমরা যারা নিজেদের অর্থ মেধাশ্রম দিয়ে পল্লীবন্ধু এরশাদের আদর্শ বাস্তবায়ন করতে দিনরাত নিরলস পরিশ্রম করে জাতীয় পার্টি রাজশাহীকে শক্তিশালী করছে তাদের অবমূল্যায়ন করে জাতীয় পার্টিকে ধ্বংসের পাঁয়তারা করায় আমরা গণপদত্যাগ করছি। ’
গণপদত্যাগের সিদ্ধান্তে যারা স্বাক্ষর করেছেন, তাদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মমতাজ উদ্দিন বাবু, শাহাবুদ্দিন, এফ এম বাশারুজ্জামান হীরা, এনামুল হক, মাসুদুল ইসলাম বাবু, নজরুল ইসলাম প্রমুখ।

Facebook Comments Box


Posted ১১:০১ অপরাহ্ণ | শুক্রবার, ৩১ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১