• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব হলেন গোপালগঞ্জের সাহিদুর রহমান টেপা

    নিজস্ব প্রতিবেদক | ৩০ ডিসেম্বর ২০১৯ | ৯:২৮ অপরাহ্ণ

    জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব হলেন গোপালগঞ্জের সাহিদুর রহমান টেপা

    জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি পার্টির গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে নবম জাতীয় সম্মেলনের সিদ্ধান্ত মোতাবেক জাতীয় পার্টিতে আট জন অতিরিক্ত মহাসচিব নিয়োগ দিয়েছেন।
    নিম্নে অতিরিক্ত মহাসচিববৃন্দের নাম ও বিভাগ উল্লেখ করা হলো- গোলাম কিবরিয়া টিপু এমপি (বরিশাল বিভাগ), সাহিদুর রহমান টেপা (খুলনা বিভাগ), এ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম (রাজশাহী বিভাগ), ফকরুল ইমাম এমপি (ময়মনসিংহ বিভাগ), এটিইউ তাজ রহমান (সিলেট বিভাগ), ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি (রংপুর বিভাগ), এ্যাডভোকেট মোঃ রেজাউল ইসলাম ভুইয়া (চট্টগ্রাম বিভাগ) এবং লিয়াকত হোসেন খোকা এমপি (ঢাকা বিভাগ)’কে নিয়োগ প্রদান করেছেন।


    জাতীয় পার্টির গঠনতন্ত্রের ২০ উপধারা ১ (১) ক মোতাবেক এই নিয়োগ প্রদান করা হয়েছে। যা ইতোমধ্যে কার্যকর করা হয়েছে।


    জাতীয় পার্টির আট বিভাগীয় সাংগঠনিক কমিটি বিলুপ্ত
    জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি পার্টির গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে নবম জাতীয় সম্মেলন সফল করার জন্য জাতীয় পার্টির আট বিভাগে বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটি গঠন করেছিলেন। গত ২৮ শে ডিসেম্বর ২০১৯ জাতীয় পার্টির জাতীয় সম্মেলন সম্পন্ন হওয়ায় উক্ত বিভাগীয় সাংগঠনিক কমিটি সমূহের কার্যকারিতা না থাকায় কমিটি সমূহ বিলুপ্ত করেছেন।

    সাহিদুর রহমান টেপার বাড়ি গোপালগঞ্জে। তিনি দীর্ঘদিন দরে জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। বর্তমানে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় কৃষক পার্টির সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669