• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জাতীয় পার্টির কো-চেয়ারম্যান হলেন গোপালগঞ্জের সন্তান কাজী ফিরোজ রশীদ

    নিজস্ব প্রতিবেদক | ২৯ ডিসেম্বর ২০১৯ | ৭:৫৭ অপরাহ্ণ

    জাতীয় পার্টির কো-চেয়ারম্যান হলেন গোপালগঞ্জের সন্তান কাজী ফিরোজ রশীদ

    নবম জাতীয় কাউন্সিলের পরদিন জাতীয় পার্টিতে একজন সিনিয়র কো-চেয়ারম্যান এবং ছয়জন কো-চেয়ারম্যান নিয়োগ পেয়েছেন। দলের নবনির্বাচিত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের তাদের নিয়োগ দিয়েছেন।


    রবিবার জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।


    বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের পার্টির নবম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক পার্টিতে সিনিয়র কো-চেয়ারম্যানসহ সাতজন কো-চেয়ারম্যানের নাম ঘোষণা করেছেন।

    সিনিয়র কো-চেয়ারম্যান হয়েছেন সাবেক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। আর কো-চেয়ারম্যান হয়েছেন এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, মো. মুজিবুল হক চুন্নু এবং অ্যাডভোকেট সালমা ইসলাম।

    বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় পার্টির গঠনতন্ত্রের ধারা ২০-এর উপধারা ১/(১)ক এবং ২/খ মোতাবেক এই নিয়োগ প্রদান করা হয়, যা অবিলম্বে কার্যকর হবে।
    গতকাল শনিবার জাতীয় পার্টির নবম জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে রওশন এরশাদকে প্রধান পৃষ্ঠপোষক (চিফ প্যাট্রন) করা হয়। আর দলের চেয়ারম্যান নির্বাচিত হন জিএম কাদের।

    কাজী ফিরোজ রশীদ গোপালগঞ্জের কৃতি সন্তান ও ঢাকা-৬ আসন থেকে পরপর ২ বার নির্বাচিত সংসদ সদস্য। এছাড়া তিনি বাংলাদেশ সার্ফিং অ্যাসোসিয়েশনের সভাপতি। তিনি বাংলাদেশ সিনেমা হল মালিক অ্যাসোসিয়েশনেরও সভাপতি। এরআগে তিনি মন্ত্রী হিসেবেও দায়িত্ব পালন করেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673