• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জাতীয় যুব সংসদ বাংলাদেশের মহাসচিব প্রার্থী মাসুদের নির্বাচনী ইশতেহার

    নিজস্ব প্রতিবেদক | ৩০ সেপ্টেম্বর ২০১৯ | ৮:৩৭ অপরাহ্ণ

    জাতীয় যুব সংসদ বাংলাদেশের মহাসচিব প্রার্থী মাসুদের নির্বাচনী ইশতেহার

    নির্বাচনী ইশতেহার


    বিসমিল্লাহির রাহমানির রাহিম।
    আমরা যুব জাতির আশা, অকল্যাণের সর্বনাশা।


    নির্বাচনী ইশতেহারের শুরুতেই আমি মহান্ আল্লাহর নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করে মুক্তিযুদ্ধাদের শ্রদ্ধার সঙ্গে স্মরণের মধ্য দিয়ে ইশতেহার ঘোষনা করছি।
    আসন্ন “জাতীয় যুব সংসদ বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক কমিটি ২০১৯-২০২০ নির্বাচনে আমি মহাসচিব পদে অংশ নিচ্ছি, এ নির্বাচনে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তাদের সবাইকে আমার পক্ষ থেকে অভিনন্দন।

    প্রিয় ভাই ও বন্ধুরা,

    আমি ডেন্টিস্ট মোঃ মাসুদুর রহমান
    বি,এ (অনার্স), এম,এ- রাজশাহী বিশ্ববিদ্যালয়
    ডি.ডি.টি-ঢাকা
    এফ.টি.সি-ঢাকা
    এম.বি.ডি.এ-ঢাকা।
    এম.বি.ডি.এ রেজি- 1808
    আমি একাধারে এনটিআরসি কর্তৃক নিবন্ধিত একজন শিক্ষক ও বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত একজন ডেন্টিস্ট এবং পাশা-পাশি দৈনিক আজকের অগ্রবাণী পত্রিকার একজন স্টাফ রিপোর্টার। জাতীয় যুব সংসদের নির্বাচিত সাবেক সাংগঠনিক সম্পাদক ও জাতীয় যুব সংসদ কেবিনেটের সাবেক জনপ্রশাসন মন্ত্রী।

    আমি কুমিল্লা জেলা ছাত্র কল্যাণ সমিতি,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি। বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালে আমি বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন (বাঁধন, সাংবাদিক সমিতি, ইচ্ছা,বিএফডিএফ) সহ বিভিন্ন সংগঠনে স্বক্রীয় অংশগ্রহন করেছি। আসন্ন জাতীয় যুব সংসদ নির্বাচনে আমি অগ্নিবীণা গ্রুপ হতে মহাসচিব পদে একজন প্রার্থী। আমার প্রতিক: দোয়াত কলম।
    আপনাদের সকলের দোয়া ও সমর্থন আশা করছি।


    সবাইকে আন্তরিক ধন্যবাদ।
    নিম্নে আমি আমার নির্বাচনি ইশতেহার ঘোষণা করছি।

    আমাকে যদি জাতীয় যুব সংসদের মহাসচিব পদে নির্বাচিত করা হয় তবে, আমি সর্বপ্রথম দেশের যুবকদের সাথে নিয়ে দেশের সর্বস্তর হতে দুর্নীতি দূর করার জোর প্রচেষ্টা চালাব। সব বয়সের সবার জন্য শিক্ষার অধিকার নিশ্চিত করব। নিরাপদ সড়ক ব্যবস্থা নিশ্চিত করব; যাতে কেউ সড়ক দুর্ঘটনায় প্রাণ না হারায়। এছাড়াও আমি নিম্নোক্ত বিষয়াবলী বাস্তবায়নের চেষ্টা করব।ইনশাআল্লাহ।

    1) সারা বাংলাদেশের যুবকদের একটি প্লাটফর্মে সংগঠিত করার চেষ্টা করব।
    2) সুস্থ্য রাজনীতি চর্চায় সততা ও সত্যকে সর্বোচ্চ গুরত্ব দিয়ে অপরাজনীতির বেড়াজাল থেকে বেরিয়ে প্রতিযোগিতামূলক বিশ্বের সাথে তাল মিলিয়ে দক্ষ ও সর্ব মহলে গ্রহনযোগ্য যুব সমাজ গড়ে তোলার চেষ্টা করব।
    3) সাধারনত এক জন বেকারই বেশি অপরাধে জড়িয়ে পরে , তাই সরকারী, বেসরকারী, ও বিভিন্ন ব্যাক্তি বিশেষ দাতাদের মাধ্যমে স্থানীয় বা জাতীয় ভাবে কর্মসংস্থান / কারিগরি প্রশিক্ষনের মাধ্যমে স্বাবলম্বী করে তোলার চেষ্টা করব।
    4) আমরা মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নিব এবং মাদকাসক্তদের চিকিৎসা, পুনর্বাসন ও স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার সর্বোচ্চ চেষ্টা করব।
    5) সামাজিক ব্যাধি যেমন- যৌতুক,ধর্ষন,বাল্যবিবাহ এই ধরনের কুসংস্কার দূর করা হচ্ছে আমার লক্ষ্য।
    6) দেশের সার্থে, স্বাধীনতা, সার্বভৌমত্ব ও দেশের জনগনের সার্থে গনপ্রজাতান্ত্রিক বাংলাদেশ সরকারের সংবিধানকে শ্রদ্ধা জানিয়ে দল-মত নির্বিশেষে সত্য ও ন্যায়কে প্রধান্য দিবো।
    7) পর্যায়ক্রমে দেশের প্রতিটি মাধ্যমিক-উচ্চমাধ্যমিক স্কুল গুলোতে স্থানীয় যুব সংসদের কমিটির মাধ্যমে সেই প্রতিষ্ঠানের কিশোর-কিশোরীদের নানাবিধ সমস্যা তুলে ধরা ও সেগুলা বাস্তবায়নে স্থানীয় সংসদ সদস্য ও প্রশাসনের সাথে সমন্বিত ভাবে কাজ করার চেষ্টা অব্যাহত রাখবো।
    8)জাতীয় যুব সংসদ বাংলাদেশ এর সংবিধান কে রক্ষা ও বাস্তবায়ন করাই আমার মূল লক্ষ।
    9) গণতন্ত্রের উৎকৃস্ট মডেল হবে জাতীয় যুবসংসদ বাংলাদেশ, যা আমি বাস্তবায়ন করার লক্ষে কাজ করে যাবো ইনশাআল্লাহ।
    10) দেশের সার্থে, স্বাধীনতা, সার্বভৌমত্ব ও দেশের জনগনের সার্থে গনপ্রজাতান্ত্রিক বাংলাদেশ সরকারের সংবিধানকে শ্রদ্ধা জানিয়ে দল-মত নির্বিশেষে সত্য ও ন্যায়কে প্রাধান্য দিবো। এছাড়াও আমি ও আমার গ্রুপের সবাই দেশের যেকোনো অবস্থায়, যেকোনো পরিস্থিতিতে এগিয়ে আসতে সর্বদা প্রস্তুত থাকবো ইনশাআল্লাহ। তাই আগামী ০২ই অক্টোবর ২০১৯ #অগ্নিবীণা গ্রুপে আমাকে #মহাসচিব_পদে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করুন এবং আপনাদের দোয়া ও সমর্থন কামনা করি।
    ধন্যবাদান্তে
    মোঃ মাসুদুর রহমান
    দলনেতা -অগ্নিবীণা গ্রুপ
    ০১৭১৭৯৯২৩৪৩

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673