• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জাবিতে এক শিক্ষার্থীর শারীরিক নির্যাতনের বিচার দাবি

    অনলাইন ডেস্ক | ০৪ এপ্রিল ২০১৭ | ৮:৩৯ পূর্বাহ্ণ

    জাবিতে এক শিক্ষার্থীর শারীরিক নির্যাতনের বিচার দাবি

    জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শহীদ সালাম বরকত হলের ৪৫তম ব্যাচের এক শিক্ষার্থীকে শারীরিক নির্যাতন করেছে একই হলের সিনিয়র এক শিক্ষার্থী।


    সোমবার (৩ এপ্রিল) শারীরিক নির্যাতনের শিকার রাশেদুল ইসালাম বিশ্ববিদ্যালয় হল প্রশাসনের কাছে শারীরিক নির্যাতনের বিচার চেয়ে লিখিত অভিযোগ করেন।


    লিখিত অভিযোগে রাশেদুল ইসালাম উল্লেখ করেন, ২ এপ্রিল (রোববার) রাত ১২টার সময় ঘুমন্ত অবস্থায় ৪৫তম ব্যাচের সবাইকে গেস্ট রুমে যেতে ব্যধ্য করে পরিসংখ্যান বিভাগের ৪৪তম ব্যাচের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী কে এইচ সাজ্জাদ। গেস্ট রুমে ডেকে ফিল্ম ফেস্টিভ্যালের জন্য দু’টি করে টিকিট কিনতে বাধ্য করে সে। কিন্তু আমার কাছে টাকা না থাকায় টিকিট কিনতে অস্বীকৃতি জানাই। ফলে সাজ্জাদ আমাকে হুমকির মুখে কান ধরে দাঁড়িয়ে থাকতে বললে আমি কান ধরে দাঁড়িয়ে থাকি। কিন্তু কিছুক্ষণ পরে সে এক পায়ে দাঁড়িয়ে কান ধরতে বলে। আমার পায়ে ব্যাথা থাকায় আমি এক পায়ে দাঁড়াতে না পারায় সবাইকে গেস্ট রুম থেকে বের করে দিয়ে গেস্ট রুমের জানালা-দরজা বন্ধ করে র‌্যাকেট খেলার ব্যাটের হাতল দিয়ে আমাকে বেধড়ক পেটায়। আমি তার হাতে-পায়ে ধরে না মারার জন্য অনুরোধ করলেও সে আমাকে মারতে থাকে। আমার হাত ফেঁটে যখন রক্ত বের হয়, তখন সে মারা বন্ধ করে।

    অপমান আর বেদম প্রহারে সারারাত ঘুমাতে ও ব্যাথার কারণে ঠিকভাবে হাঁটতে পারছেন না বলে অভিযোগ পত্রে উল্লেখ করেন রাশিদুল।

    এর আগে একাধিক শিক্ষার্থী, দোকানদার, রিকশাচালকে মারধর এবং ক্যান্টিন বয়দের সঙ্গে খারাপ ব্যবহার করার অভিযোগ রয়েছে ছাত্রলীগ কর্মী সাজ্জাদের বিরুদ্ধে।

    এ বিষয়ে জানতে কে এইচ সাজ্জাদকে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

    শহীদ সালাম-বরকত হলের প্রাধ্যক্ষ অধ্যাপক কবিরুল বাশার বলেন, অভিযোগ পেয়েছি। এর আগেও তার বিরুদ্ধে অভিযোগ আমাদের হাতে রয়েছে। মঙ্গলবার (৪ এপ্রিল) হলের শিক্ষকদের নিয়ে মিটিং করে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669