• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জামায়াত নেতা শাহজাহান চৌধুরী ৩ দিনের রিমান্ডে

    নিজস্ব প্রতিবেদক: | ১৬ মে ২০২১ | ১০:৪৫ পূর্বাহ্ণ

    জামায়াত নেতা শাহজাহান চৌধুরী ৩ দিনের রিমান্ডে

    হাটহাজারীতে হেফাজতের তাণ্ডবের ঘটনায় দায়ের করা মামলায় আটক জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও চট্টগ্রামের সাতকানিয়া -লোহাগাড়া থেকে নির্বাচিত সাবেক সাংসদ শাহজাহান চৌধুরীকে তিন দিনের রিমান্ড দিয়েছে আদালত। শনিবার বেলা তিনটার পর চট্টগ্রামের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহরিয়ার ইকবালের আদালত পুলিশের করা সাত দিনের রিমান্ড শুনানি শেষে এ আদেশ দেয়। জেলা কোর্ট পরিদর্শক হুমায়ূন কবীর বিষয়টি নিশ্চিত করেছেন।


    এর আগে শুক্রবার (১৫) মে মধ্যরাতে সাতকানিয়া পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের ছমদর পাড়া ২ নম্বর গলির নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।পরে তাকে হাটহাজারীতে হেফাজতের নাশকতার ঘটনায় দায়ের করা তিনটি মামলায় আসামি দেখানো হয়।

    ajkerograbani.com

    দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়া থেকে তিনবার নির্বাচিত সাংসদ শাহজাহান চৌধুরী চট্টগ্রাম অঞ্চলে জামায়াতের সবচেয়ে জনপ্রিয় নেতা। বিশেষ করে দলটির কট্টরপন্থি অংশটির কাছে তার আছে বিশেষ কদর। কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্যের পাশাপাশি বর্তমানে তিনি ধর্মভিত্তিক এই দলটির চট্টগ্রাম মহানগরীর নায়েবে আমীর।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757