• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জামিন জালিয়াতিতে আইনজীবী কারাগারে, মুহুরি রিমান্ডে

    অগ্রবাণী ডেস্ক | ১৬ এপ্রিল ২০১৭ | ১১:৫০ অপরাহ্ণ

    জামিন জালিয়াতিতে আইনজীবী কারাগারে, মুহুরি রিমান্ডে

    জালিয়াতির মাধ্যমে মিথ্যা তথ্য দিয়ে আদালত থেকে জামিন নিতে সহায়তা করার অভিযোগে আটক আইনজীবী আবদুস সামাদকে কারাগারে পাঠিয়েছেন আদালত। একইসঙ্গে মুহুরি বনি আমিনকে তিন দিনের রিমান্ডে পাঠানো হয়েছে।


    আজ রবিবার ঢাকার মহানগর হাকিম দেলোয়ার হোসেন এ আদেশ দেন।


    ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে আজ দুজনকে হাজির করে সাতদিন রিমান্ডে নেওয়া আবেদন করেন ডিবির পরিদর্শক মো. আলমগীর হোসেন পাটোয়ারী। শুনানি শেষে বিচারক মুহুরি বনি আহম্মেদকে তিনদিনের রিমান্ডের আদেশ দিলেও আইনজীবীর রিমান্ড নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

    গত শনিবার দুজনকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি, দক্ষিণ)।

    আজ দুপুর ১টায় রাজধানীর মিন্টো রোডে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিবির যুগ্ম কমিশনার আবদুল বাতেন জানান, গতকাল শনিবার সকালে রাজধানীর বংশাল থানার চানখারপুল এলাকা থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে সুপ্রিম কোর্টসহ বিভিন্ন জেলা ও দায়রা জজ আদালতের এবং বিভিন্ন জেলার ডেপুটি জেলারদের সিলসহ ৮১টি সিল উদ্ধার করা হয়েছে। আর জালিয়াতির মাধ্যমে জামিনে মুক্ত করে আনা ১৩টি মামলার কাগজপত্র জব্দ করা হয়েছে।

    গ্রেফতার দু’জনের বরাত দিয়ে ডিবি জানায়, গ্রেফতার হওয়া ব্যক্তিরা তাঁদের অন্য সহযোগীদের সহায়তায় বিভিন্ন মামলায় অর্থের বিনিময়ে মামলার এজাহার, জব্দ তালিকা, অভিযোগপত্র ইত্যাদি নথি জাল-জালিয়াতির মাধ্যমে পরিবর্তন করে তা আদালতে উপস্থাপন করে দুর্ধর্ষ অপরাধী ও বড় মাদক ব্যবসায়ীদের জামিনে বের করে আনেন। [LS]

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669