শুক্রবার, এপ্রিল ১০, ২০২০

জাসাস নেত্রী শায়লার কর্মহীন,অসহায় হত-দরিদ্রের মাঝে নগদ টাকা বিতরণ

সাইফুল ইসলাম (ফরিদপুর) থেকে   |   শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

জাসাস নেত্রী শায়লার কর্মহীন,অসহায় হত-দরিদ্রের মাঝে নগদ টাকা বিতরণ

বিশ্বব্যাপী মহামারি হিসেবে দেখা দেওয়া করোনাভাইরাসের প্রভাব বাংলাদেশেও পড়েছে। সারা দেশে অঘোষিত লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়েছে অসংখ্য মানুষ। এসব মানুষদের সহায়তায় ফরিদপুরের ভাঙ্গাসহ দেশের বিভিন্ন জেলার অসহায় হত-দরিদ্র এবং বেকার কর্মহীন অাত্নীয় স্বজন ও মধ্যেবিত্ত পরিবারের মাঝে বিকাশের মাধ্যমে নগদ টাকা পাঠিয়ে তাদের সহযোগিতার হাত বাড়িয়েছে জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংস্থার (জাসাস) কেন্দ্রীয় সহসভাপতি শাহরিয়া ইসলাম শায়লা।
এছাড়া তি‌নি তার ঢাকার বাসায় এলাকার হত-দরিদ্রের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেন ।
সারা দেশ জুড়ে লক-ডাউন থাকার কারনে নিজ এলাকা ফরিদপুরে অাসতে না পেরে মোবাইল বিকাশের মাধ্যমে তার নিজস্ব অাত্বীয় স্বজনসহ এলাকার হত-দরিদ্রের বিকাশের মাধ্যমে নগদ টাকা পাঠিয়ে তাদের সহযোগিতার হাত বাড়িয়েছেন।
এ ছাড়া ও তিনি দেশের বিভিন্ন জেলায় তার পরিচিত জনদেরকে ও একই ভাবে টাকা পাঠিয়েছেন বলে তিনি জানান।
এ ব্যাপারে শায়লা ব‌লেন, করোনা ভাইরাসের কারনে নিন্মআয়ের মানুষেরা কষ্টের মধ্যে দিনযাপন করছেন। তাদের কথা বিবেচনা করেই নিজের সামান্য যা আছে তাই নিয়ে অসহায় মানুষের পাশে গিয়ে দাড়ানোর চেষ্টা করছি। যতদিন এই মহামারী করোনা থাকবে ততোদিন অামার এই সহযোগিতা অব্যহত থাকবে ইনশাআল্লাহ।
অামরা যে যার অবস্থান থেকে যদি নিজ নিজ এলাকার অসহায় হত-দরিদ্র অাপনজনদের সহযোগিতার হাত বাড়াই তাহলে একটি লোক ও না খেয়ে মরবে না।
অামরা সকলেই এসব দরিদ্র মানুষের সাহায্যে এগিয়ে আসবো।
শায়লা অারো বলেন, দান করতে হবে অাল্লাহ পাকের সন্তুষ্টির নিয়তে, দান করা শুধু মাত্র অাল্লাহর নিয়ামতের জন্য মানুষ দেখানোর জন্য নয়, এ ছাড়া ও কিছু মানুষ অাছে মধ্যেবিত্ত পরিবারের তারা কারো কাছে হাত পাততে পারে না, তাদের সহযোগিতা করলে তাদের সাথে ছবি তুললে তাদের ছোট করা হয় বলে অামি মনে করি, তাই অামি এবারে দানের কোন ছবি তুলিনাই।
এছাড়া তি‌নি সবাইকে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।


Posted ৪:০৬ অপরাহ্ণ | শুক্রবার, ১০ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১