শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

জায়ান চৌধুরীর মৃত্যুবর্ষিকীতে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের শোক

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

জায়ান চৌধুরীর মৃত্যুবর্ষিকীতে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের শোক

২০১৯ সালের ২১ এপ্রিল শ্রীলঙ্কার সিরিজ বোমা হামলায় নিহত হয়েছিলো আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাংসদ শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরী।
সেদিন শেখ সেলিমের মেয়ে শেখ আমেনা সুলতানা সোনিয়া তার স্বামী মশিউল হক চৌধুরী প্রিন্স ও দুই ছেলেকে নিয়ে শ্রীলঙ্কায় গিয়েছিলেন বেড়াতে। তারা উঠেছিলেন কলম্বোর পাঁচ তারকা একটি হোটেলে।
রবিবার ইস্টার সানডের প্রার্থনার মধ্যে তিনটি গির্জা ও কয়েকটি হোটেলে বোমা হামলা হয়। এর মধ্যে ওই হোটেলের নিচতলার রেস্তোরাঁয় সকালের নাস্তা করতে গিয়েছিলেন প্রিন্স ও তার বড় ছেলে জায়ান চৌধুরী। ছোট ছেলে জোহানকে নিয়ে শেখ সোনিয়া ওই সময় হোটেলের কক্ষে ছিলেন।
বোমা হামলায় পর মশিউল হক চৌধুরী আহত হন এবং জায়ানকে অনেকক্ষণ পাওয়া যাচ্ছিল না। অনেক খুঁজাখুঁজি পরে হাসপাতালে তার মৃতদেহ পাওয়া যায়।
সাম্প্রদায়িক উগ্রবাদ জঙ্গি হামলায় হারিয়ে যায় সকলের প্রীয় জায়ান। তার মৃতুতে আকাশ বাতাস ভারি হয়ে ওঠে। মানুষের কান্না আর আবেগে সারা দেশ সেদিন কেঁদে ওঠিছিলো।
২০১৯ সালের শ্রীলঙ্কার সিরিজ বোমা হামলায় নিহত জায়ান চৌধুরীর প্রথম মৃত্যুবর্ষিকীতে শোক বার্তা পঠিয়েছেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক।
তিনি বার্তায় লিখেছেন নিশ্পাপ শিশু জায়ান হারিয়ে গেলেও আমাদের মাঝে বেঁচে থাকবে। মহান রব্বুল আলামিন তাকে বেহস্ত নসিব করুক। তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক ও সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান।

Facebook Comments Box


Posted ১০:২৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১