বৃহস্পতিবার, জুলাই ১, ২০২১

জিম্বাবুয়েতে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব

  |   বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১ | প্রিন্ট  

জিম্বাবুয়েতে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব

জিম্বাবুয়ের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বুধবার দেশটিতে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। একইদিন দলের সঙ্গে যোগ দিয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসানও।
ঢাকা থেকে কাতারের দোহা ও দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ হয়ে দীর্ঘ ২২ ঘণ্টার যাত্রা শেষে অবশেষে জিম্বাবুয়েতে পা রাখেন টাইগাররা। অন্যদিকে দলের সঙ্গে যোগ দিতে যুক্তরাষ্ট্র থেকে এসেছেন সাকিব।
পৌঁছার পর হারারেতে ক্রিকেটারদের এক দিনের কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে। ফলে আজ থেকেই অনুশীলনে নেমে পড়তে পারবেন সবাই। টেস্ট ওপেনার সাদমান ইসলাম অবশ্য ভিসা জটিলতার কারণে দলের সঙ্গে যেতে পারেননি। তিনি আজ হারারে পৌঁছাবেন।
নতুন নিয়োগ পাওয়া শ্রীলঙ্কান স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ দলের সঙ্গে দোহা থেকে যোগ দিয়েছেন। আরেক নতুন ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স দলে যোগ দেন জোহানেসবার্গ থেকে। প্রধান কোচ রাসেল ডমিঙ্গোও জোহানেসবার্গ থেকে যোগ দিয়েছেন। বাদবাকি কোচিং স্টাফ এক দিন আগেই হারারে পৌঁছে গেছেন।
জিম্বাবুয়েতে এক টেস্ট, তিন ওয়ানডে ও তিন টি-২০ খেলবে বাংলাদেশ। আপাতত টেস্ট দলের ১৮ জন খেলোয়াড় জিম্বাবুয়ে পৌঁছেছেন। আগামী ১৬ জুলাই থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। এর আগে ৮ জুলাই জিম্বাবুয়ে রওনা দেবেন মোহাম্মদ নাঈম, মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন, রুবেল হোসেনরা।
জিম্বাবুয়ের বিপক্ষে টি-২০ দলে আলাদা করে ডাক পাওয়া খেলোয়াড়েরা ১১ জুলাই রওনা দেবেন। আগামী ২৩ জুলাই থেকে শুরু হবে টি-২০ সিরিজ। এই স্কোয়াডে আছেন সৌম্য সরকার, শামীম হোসেন, নাসুম আহমেদ, আমিনুল ইসলাম ও শেখ মেহেদী হাসান।


Posted ১:৫৫ পিএম | বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement