বুধবার, জুন ৩০, ২০২১

জিম্বাবুয়েতে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল

  |   বুধবার, ৩০ জুন ২০২১ | প্রিন্ট  

জিম্বাবুয়েতে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল

দীর্ঘ ২২ ঘণ্টার বিমান যাত্রা শেষে জিম্বাবুয়েতে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট জাতীয় দল। বুধবার ভোরে হারারে বিমানবন্দরে অবতরণ করেন টাইগাররা।
বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম সংবাদমাধ্যমকে বলেন, ‘ঢাকা থেকে কাতারের রাজধানী দোহা হয়ে দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ, সেখান থেকে জিম্বাবুয়ের রাজধানী হারারেতে পা রেখেছে বাংলাদেশ দল।’
এই সফরে জিম্বাবুয়ের বিপক্ষে পূর্ণাঙ্গ একটি সিরিজ খেলবে বাংলাদেশ। এক টেস্ট, তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচে লড়াই করবে দু’দল।
যাত্রা পথেই তিন কোচ দলের সঙ্গে যোগ দেন। নতুন স্পিন কোচ রঙ্গনা হেরাথ দোহায় , প্রধান কোচ রাসেল ডমিঙ্গো ও ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ থেকে জাতীয় দলের বিমানে উঠেন।
এছাড়া পেস বোলিং কোচ ওটিস গিবসন, ফিল্ডিং কোচ রায়ান কুক, ট্রেনার ট্রেভর নিক লি ও ফিজিও জুলিয়ান ক্যালফেতো জিম্বাবুয়েতে দলের সঙ্গে যোগ দেবেন। এদিকে সরাসরি যুক্তরাষ্ট্র থেকে ৩রা জুলাই জিম্বাবুয়েতে যাবেন অলরাউন্ডার সাকিব আল হাসান। পরিবারের সঙ্গে সময় কাটাতে ছুটিতে রয়েছেন দেশসেরা এই ক্রিকেট তারকা।
প্রথম করোনা টেস্টে সবাই নেগেটিভ হলে ১লা জুলাই থেকে অনুশীলন শুরু করতে পারবে বাংলাদেশের ক্রিকেটাররা।
৭ই জুলাই থেকে টেস্ট দিয়ে শুরু হবে দুই দলের মধ্যকার লড়াই। এরপর ১৬, ১৮ এবং ২০শে জুলাই হবে ৩টি ওয়ানডে। যা আইসিসি বিশ^কাপের সুপার লীগের আরও এগিয়ে যাবার সুযোগ বাংলাদেশের জন্য।
টি-টোয়েন্টি সিরিজ ২৩শে জুলাই শুরু হয়ে ২৭শে জুলাই শেষ হবে।


Posted ১:৪৫ পিএম | বুধবার, ৩০ জুন ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement