মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

জিম্বাবুয়ে জয় করে দেশে ফিরলেন টাইগাররা

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ | প্রিন্ট  

জিম্বাবুয়ে জয় করে দেশে ফিরলেন টাইগাররা

প্রথমবারের মত দেশের বাইরে এক টেস্ট, তিন ম্যাচের ওয়ানডে আর তিন ম্যাচের টি-২০ সিরিজ জয় অর্থাৎ সব ফর্মেটেই ট্রফি জিতে দেশে ফিরলেন টাইগাররা। তবে দেশে ফিরেই বাড়ীতে ফিরতে পারলেন না তারা। সোজা হোটেল ইন্টারকন্টিনেন্টালে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে গেল টিম বাংলাদেশ।

বৃহস্পতিবার সকাল ৯টা ১৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পা রাখেন টাইগার ক্রিকেটাররা। মঙ্গলবার শেষ রাতে শুরু হয় তাদের দেশে ফেরার যাত্রা।


জিম্বাবুয়ের হারারে থেকে দক্ষিণ আফ্রিকার রাজধানী জোহানেসবার্গ। স্থানীয় সময় ভোর চার টায় (বাংলাদেশে তখন বুধবার সকাল আটটা) হারারের টিম হোটেল ছেড়ে বিমান বন্দরের উদ্দেশ্যে ছাড়ে টিম বাংলাদেশের বাস।

হারারে এয়ারপোর্ট থেকে প্রথমে জোহানেসবার্গ যাত্রা। দুই ঘণ্টার বিমান ভ্রমণ শেষে জোহানেসবার্গ বিমান বন্দরে অন্তত ঘণ্টা চারেকের বিরতি। এরপর কাতার এয়ারওয়েজে করে দোহার পথে যাত্রা শুরু বাংলাদেশ দলের ক্রিকেটারদের। দোহা এসে একইভাবে কানেক্টিং ফ্লাইটে তারা ফিরে আসেন ঢাকায়।


সব মিলিয়ে প্রায় ২৩ থেকে ২৪ ঘন্টার দীর্ঘ বিমান ভ্রমণ শেষে বিমান বন্দর থেকে সোজা ঢাকা ইন্টারকন্টিনেন্টাল হোটেলে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে গেছে টিম বাংলাদেশ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের জন্য বাংলাদেশ দল এখানেই অবস্থান করবে। পাশাপাশি একই দিন বিকেলে ঢাকায় এসে অস্ট্রেলিয়া দলও উঠবে হোটেল ইনটারকন্টিনেন্টালে।

Facebook Comments Box

Posted ১২:৫৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০