• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জি এম কাদেরকে নিরাপদ মনে করেন না বিদিশা

    ডেস্ক | ২৮ সেপ্টেম্বর ২০১৯ | ১০:২৮ অপরাহ্ণ

    জি এম কাদেরকে নিরাপদ মনে করেন না বিদিশা

    বর্তমান জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের কড়া সমালোচনা করেছেন হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক। বার্তা সংস্থা পিবিএ দেওয়া এক স্বাক্ষাৎকারে জিএম কাদের জাতীয় পার্টির চেয়ারম্যান হওয়ার প্রক্রিয়া, আগামী কাউন্সিল নিয়ে তার পরিকল্পনার কথা।


    জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরকে নিয়ে প্রশ্ন করা হলে বিদিশা সিদ্দিক বলেন, উনার (জিএম কাদের) সম্পর্কে মূল্যায়ন করতে গিয়ে যদি সত্য কথা বলি তবে উনার( জিএম কাদের) ভালো লাগবে না। উনাকে যতখানি ক্লিন ইমেজের লোক মনে করতাম আসলে ক্লিন ইমেজের লোক উনি না। উনি একটা ফ্যাসাদ নিয়ে থাকেন। সবার সামনে সবাইকে বুঝাতে চান উনি খুব ক্লিন ইমেজের একটা মানুষ। কিন্তু উনার কর্মকান্ডেই প্রমাণ হয়ে যাচ্ছে আসলে উনি কি এবং কেমন। যখন কেউ নেতৃত্বে চলে আসে তখন তার আমলনামাটা সবার কাছে চলে আসবে। যারা এই বিষয়গুলো নিয়ে খোঁজ খবর রাখেন তারা জানেন আসলে উনি কি।


    বিদিশা বলেন, জিএম কাদের একজন অনিরাপদ ব্যক্তি। আর অনিরাপদ ব্যক্তি কখনো নেতৃত্ব দিতে পারে না। নেতৃত্ব উনার কাছে অনেকবার এসেছে উনার ভাই উনাকে অনেকবার নেতৃত্ব দিয়েছেন আবার বহিষ্কারও করেছেন। উনি মানুষকে প্রয়োজনে ব্যবহার করেন। প্রয়োজন ফুরিয়ে গেলে তাকে ছুঁড়ে ফেলে দেন। ক্লিন ইমেজের বিষয়টি এখন আর উনার মধ্যে নেই । তার প্রতি রংপুরবাসির বা সাধারণ মানুষের যে আগ্রহটা ছিল এখন আর তা নেই।

    জাতীয় পার্টির চেয়ারম্যান হওয়ার প্রসঙ্গে তিনি জানান, জিএম কাদেরকে জোর করে চেয়ারম্যান বানানো হয়েছে। এরশাদ সাহেব দিতে চায়নি। এটা সবাই দেখেছে, যে মানুষটা দুইমাস পর মারা যাবে তাকে ঘুমের মধ্যে উঠিয়ে একটি গ্রুপ জোর করে নেতৃত্ব নিয়েছে। এটা কোন নেতৃত্ব হতে পারে না। আগামী কাউন্সিলটা দেখার বিষয় । সেখানে দেখা যাবে আসল নেতা কে। সেখানেই আসল নেতৃত্ব বাছাই করা হবে। বিদিশার দৃঢ় বিশ্বাস আগামী কাউন্সিলে নেতৃত্বের পারিবর্তন হবে। নেতাকর্মীরা নতুন নেতৃত্ব বেছে নিবে বলে মনে করেন তিনি।

    জাতীয় পার্টির আগামী কাউন্সিলে পার্থী হবেন কি না, এই প্রশ্নের জবাবে বিদিশা বলেন, দেখা যাক, এখনো সময় আছে , আমি তো একা না আমার একটা উপদেষ্টা টিম রয়েছে। দেশে বিদেশে আমার শুভাকাঙ্খী রয়েছে তাদের সাথে আলোচনা করেই সিদ্বান্ত নিবো।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673