• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জুটি বাঁধছেন ইয়াশ-দীঘি

    | ২৮ ফেব্রুয়ারি ২০২১ | ৩:৩৮ অপরাহ্ণ

    জুটি বাঁধছেন ইয়াশ-দীঘি

    প্রথমবারের মতো জুটি বাঁধছেন ইয়াশ রোহান ও দীঘি। এ জুটির মাধ্যমে পর্দায় দেখা যাবে নয়া রসায়ন। ইয়াশ-দীঘির জুটিকে দেখা যাবে নতুন একটি ওয়েব ফিল্মে, নাম ‘শেষ চিঠি’। পরিচালনা করতে যাচ্ছেন সুমন ধর।


    গত সপ্তাহে ইয়াশ-দীঘিকে ওয়েব ফিল্মটির জন্য চুক্তিবদ্ধ করিয়েছেন পরিচালক। যেখানে আরও এক চরিত্রে অভিনয় করবেন সাবেরী আলম। পরিচালক জানান, ২ মার্চ থেকে ‘শেষ চিঠি’র শুটিং শুরু হচ্ছে।

    ajkerograbani.com

    প্রথম সিনেমা ‘স্বপ্নজাল’ দিয়ে পরিচিতি পেয়েছেন ইয়াশ রোহান। এরপর ভিন্ন ভিন্ন চরিত্র ও গল্পের একাধিক নাটকে অভিনয়ের মাধ্যমে প্রশংসা পেয়েছেন তিনি।

    ‘শেষ চিঠি’ ওয়েব ফিল্ম প্রসঙ্গে ইয়াশ বলেন, সময়োপযোগী গল্পের কনটেন্ট এটি। দীঘির সঙ্গে পরিচয় না থাকলেও তার অনেক নাম শুনেছি। এবার একসঙ্গে কাজ করতে যাচ্ছি। সবকিছু মিলিয়ে আশা করছি কাজটি ভালো হবে।

    শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া দীঘি এখন সিনেমার নায়িকা। বঙ্গবন্ধুর বায়োপিকে রেণু চরিত্রে তিনি অভিনয় করছেন। দীঘি বললেন, সুন্দর সুন্দর কাজের জন্য আমি প্রস্তুত। তারই একটি প্রয়াস শেষ চিঠি। ইয়াশ ভাইয়ের সঙ্গে কাজটি দর্শক গ্রহণ করবে বিশ্বাস করি।

    যে কোনো একটি ওটিটি প্ল্যাটফর্মে শেষ চিঠি মুক্তি পাবে বলে জানালেন পরিচালক সুমন ধর। তিনি বলেন, এটি প্রেম ও পারিবারিক গল্পকে উপজীব্য করে নির্মিত হবে। তা ছাড়া ইয়াশ-দীঘি দুজনই অভিনয় সমৃদ্ধ পরিবারের সন্তান। তাদের দুজনের প্রতি আমার আস্থা আছে। আমার বিশ্বাস শেষ চিঠি দর্শকদের উপভোগ করার মতো ওয়েব ফিল্ম হবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757