শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

জুমার নামাজরত অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন ইমাম

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ২৪ জুলাই ২০২১ | প্রিন্ট  

জুমার নামাজরত অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন ইমাম

ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় পবিত্র জুমার নামাজ পড়া অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এক ইমামের মৃত্যু হয়েছে। শনিবার (২৩ জুলাই) বালিয়া ইউনিয়নের কাইচাপুর গ্রামের স্থানীয় দরগাবাড়ী মসজিদে এ ঘটনা ঘটে। নিহত ইমামের নাম মিরাশ উদ্দিন (৭০)। ইমাম মিরাশ উদ্দিন দির্ঘদিন কাইচাপুর সিনিয়র আলিম মাদরাসার সাবেক নৈশপ্রহরী ও মাদরাসা মসজিদের মুয়াজ্জিন ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১০ বছর আগে কাইচাপুর সিনিয়র আলিম মাদরাসা থেকে চাকরি থেকে অবসরে যান। দেশের বিভিন্ন স্থানে তিনি ইমামতির চাকরি করতেন। প্রায় সাত বছর যাবৎ এলাকায় দরগাবাড়ী নামক মসজিদে ইমামতির চাকরি করে আসছেন।
শুক্রবার চার রাকাত ক্বাবলাল জুমার নামাজে দাঁড়ান তিনি। দু’রাকাত শেষ করার সময় হঠাৎ তিনি জ্ঞান হারান এবং ঢলে পড়েন নামাজের স্থানে। এ সময় স্থানীয় মুসল্লিরা তাঁকে সঙ্গে সঙ্গে ধরার চেষ্টা করলে তিনি আকস্মিকভাবে মৃত্যুর কোলে ঢলে পড়েন।


এ সময় ইমামের স্বজন ও মুসল্লিরা কান্নায় ভেঙ্গে পড়েন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম মোজাহিদ সরকার জানান, অত্যন্ত সৎ ও আদর্শবান ব্যক্তি হিসাবে এলাকায় তাঁর সুনাম রয়েছে। তিনি ছিলেন মসজিদ প্রিয় মানুষ। বিনাবেতনে মসজিদে খেদমত করতেন তিনি।


মসজিদ কমিটির সভাপতি দুলাল বলেন, তিনি একজন খোদাভিরু মানুষ ছিলেন। এ রকম নিঃস্বার্থ মানুষ খুব কম পাওয়া যায় বর্তমান সমাজে। শুক্রবার রাত ৯টায় তার জানাজা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

Facebook Comments Box

Posted ৮:৪০ পূর্বাহ্ণ | শনিবার, ২৪ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০