বৃহস্পতিবার, জানুয়ারি ২, ২০২০

জেএসসি পরীক্ষায় ফেল করায় দুই শিক্ষার্থীর আত্মহত্যা

ডেস্ক   |   বৃহস্পতিবার, ০২ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

জেএসসি পরীক্ষায় ফেল করায় দুই শিক্ষার্থীর আত্মহত্যা

পরপর তিনবার জেএসসি পরীক্ষায় ফেল ও ফলাফল খারাপ হওয়ায় অভিমান করে দিনাজপুরের বিরামপুরে সাগর মূর্মু (১৬) ও তাপসি তিগ্যা (১৪) নামের দুই শিক্ষার্থী আত্মহত্যা করেছে।
মঙ্গলবার সন্ধ্যায় বিরামপুর উপজেলায় খাঁনপুর ইউনিয়ানের ঘোড়া পাতা গ্রাম এবং কাটলা ইউনিয়নের চৌঘুরিয়া গ্রামে এসব ঘটনা ঘটে।
মৃত তাপসি তিগ্যা বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের চৌঘুরী গ্রামের নরেশ তির্গার মেয়ে এবং স্থানীয় কাটলা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। আর সাগর মুর্রু একই উপজেলার খাঁনপুর ইউনিয়নের ঘোড়াপাতা গ্রামের অগাষ্টাটিনি’র ছেলে।
তাপসি তিগ্যা এবার কাটলা উচ্চবিদ্যালয় থেকে ২.৭৯ গ্রেডে উর্ত্তীণ হয়েছেন। যার রোল নং ৬৭৪৮৭৭। এবং সাগর মুর্মু ফুলবাড়ি বাসুদেবপুর মডেল স্কুলের জেএসসি পরীক্ষার্থী ছিলেন।
বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, উপজেলার খাঁনপুর ইউনিয়নের ঘোড়াপাতা গ্রামের মেহগনির গাছে ঝুলন্ত একজনের লাশ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে সাগর মুর্রু লাশ উদ্ধার করে পুলিশ। তার পরিবারের দাবি সে জেএসসি পরীক্ষায় পর পর তিনবার ফেল করার কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
অপরদিকে স্থানীয় কাটলা ইউনিয়নের চেয়ারম্যান নাজির হোসেন জানান, মঙ্গলবার দুপুরে জেএসসি পরীক্ষায় ফলাফল প্রকাশের পর ওই ছাত্রীর ফলাফল খারাপ হয়। পরে, ওই ছাত্রীর বাড়িতে কেউ না থাকায় ঘরে তালা লাগা ছিল এই সুযোগে ওই ছাত্রী তার ঘরে বেড়া কেটে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
সন্ধ্যায় তার মা-বাবা বাড়িতে এসে মেয়েকে না পেয়ে খুঁজতে গিয়ে দেথতে পায় সে ঘরের মধ্যে ফাঁস দিয়েছে।


Posted ১২:১১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০২ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১