বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

জেলা পরিষদ সদস্য পদ ছেড়ে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

জেলা পরিষদ সদস্য পদ ছেড়ে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী

ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন করা জন্য ঢাকা জেলা পরিষদের সদস্য পদ ছেড়ে দিয়েছেন সেলিম মণ্ডল। মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তায় তিনি এ তথ্য নিশ্চিত করেন। হাসপাতালের নার্সদের মতো পাশে থেকে সার্বক্ষণিক জনগণের সেবা করার লক্ষ্যে তিনি এই পদ ছেড়ে দিয়ে ইউপি চেয়ারম্যানের জন্য ভোট লড়াইয়ে মাঠে নেমেছেন।

তিনি বলেন, একজন নার্স এবং একজন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের মধ্যে কোনো পার্থক্য নেই। তারা দুজনেই সার্বক্ষণিক মানুষকে সেবা দিয়ে থাকেন। নিজের আরাম হারাম করে তারা সেবা দেন। কাজেই মানুষের জন্য কিছু করতে চাইলে ইউনিয়নের চেয়ারম্যানের বিকল্প নেই। আমাকে মানুষ চায়, ভালোবাসে। তাই তাদের আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে আমি আমার এই পদ ত্যাগ করেছি।
কিন্তু ঢাকা জেলা পরিষদে সদস্য পদে থেকে তৃণমূল পর্যায়ে সেভাবে মানুষের পাশে থাকা যায় না। তাই আমি এই কাজটি করেছি। আমি জনগণের দাবির পরিপ্রেক্ষিতে স্বতন্ত্র প্রার্থী হয়েছি।


তিনি আরও বলেন, কোনো একটি প্রতীকে নির্বাচন করলাম। কিন্তু তাতে দেখা গেলো আমি একটি অংশের হয়ে গেছি।
এখানে ভাগাভাগি হয়ে গেলো। আমাকে আপামর মানুষের কল্যাণ করার জন্য সবার থাকতে হবে। তাই আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। পুরো ইউনিয়নবাসীর পক্ষে থাকার জন্য।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা জেলা প্রধান নির্বাহী র্কমর্কতা মো. মামুনুর রশিদ বলেন, ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মণ্ডলের পদত্যাগপত্র গ্রহণ করে মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।


Posted ১:৩৪ অপরাহ্ণ | বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১