• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জেলা প্রশাসকের সিল-স্বাক্ষর জাল, একজনের কারাদণ্ড

    অনলাইন ডেস্ক: | ১৮ জুলাই ২০১৭ | ১১:১৬ পূর্বাহ্ণ

    জেলা প্রশাসকের সিল-স্বাক্ষর জাল, একজনের কারাদণ্ড

    গাজীপুরে জেলা প্রশাসকের সিল-স্বাক্ষর জাল করার অপরাধে এক ব্যক্তিকে তিন দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডিত মো. মিজানুর রহমান গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা এলাকার হাবিবুর রহমানের ছেলে।


    গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট বি এম কুদরত-এ-খুদা জানান, মিজানুর রহমান জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীরের স্বাক্ষর জাল করে বিভিন্ন প্রতিষ্ঠানে আর্থিক সহায়তার দাবি করে আসছিলেন। গত রবিবার ওয়ালটনের ব্যবস্থাপনা পরিচালকের কাছে ছেলের বিবিএ ভর্তির ব্যাপারে ডিসির সুপারিশসহ সাহায্যের আবেদন নিয়ে ঢাকার করপোরেট অফিসে যান। সন্দেহ হলে বিষয়টি জেলা প্রশাসককে জানানো হয়। পরে তাঁকে আটক করে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তিন দিনের দণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়।

    ajkerograbani.com

    নির্বাহী ম্যাজিস্ট্রেট আরো জানান, আটক মিজানুর রহমান জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তিনি একটি বেসরকারি কলেজের শিক্ষক ছিলেন। ২০১২ সালে স্ট্রোক করে পঙ্গু হওয়ার পর তাঁকে কলেজ থেকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়। দীর্ঘদিন ধরে তিনি কখনো ছেলের ভর্তির, কখনো ক্যান্সার আক্রান্ত স্ত্রীর চিকিৎসা, কখনো ঋণে নিঃস্ব হয়েছেন এসব মিথ্যা অজুহাতে বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানে আর্থিক সাহায্যের আবেদন করেন। এ ক্ষেত্রে তিনি জেলা প্রশাসকের সিল-স্বাক্ষর জাল করে আবেদনে ভুয়া সুপারিশ দাখিল করে মোটা অঙ্কের টাকা দাবি করেন। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন প্রতিষ্ঠানের কাছ থেকে এভাবে আর্থিক সহায়তা নিয়েছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755