বৃহস্পতিবার, এপ্রিল ২২, ২০২১

জোর করে ঘরে ঢুকে তরুণীকে ‘ধর্ষণ’, গ্রেপ্তার ইমন

  |   বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

জোর করে ঘরে ঢুকে তরুণীকে ‘ধর্ষণ’, গ্রেপ্তার ইমন

ঢাকার আশুলিয়ায় ঘরে ঢুকে এক তরুণীকে ধর্ষণের ঘটনায় পলাতক আসামি ইমনকে (১৯) গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।
বুধবার রাতে আশুলিয়া থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
র‌্যাব জানায়, গত ১৮ এপ্রিল ঢাকা জেলার আশুলিয়া থানার বাইপাইল নামাপাড়া এলাকায় এক তরুণীকে ধর্ষণের ঘটনা ঘটে৷ এ ঘটনার পরিপ্রেক্ষিতে ভুক্তভোগীর পরিবার ইমন হোসেন নামে এক তরুণকে আসামি করে আশুলিয়া থানায় মামলা করে। সেই মামলার ভিত্তিতে স্থানীয় পুলিশের পাশাপাশি র‌্যাব উক্ত মামলাটির ছায়া তদন্ত শুরু করে। তদন্ত নেমেই আসামিকে গ্রেপ্তার করে র‌্যাব।
র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মো. জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২১ এপ্রিল রাতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামি ইমনকে গ্রেপ্তার করে।
ঘটনার বিবরণ দিয়ে র্যাব জানায়, ভুক্তভোগী ওই তরুণী প্রায় ৩ সপ্তাহ আগে চাকরির প্রত্যাশায় গ্রামের বাড়ি থেকে আশুলিয়ায় তার মামাতো বোন ও ভগ্নিপতির ভাড়া বাসায় আসেন। ঘটনার দিন বাসায় কেউ না থাকার সুযোগে একই বাসার দ্বিতীয় তলায় বসবাসরত ইমন জোর করে ঘরে ঢুকে ভুক্তভোগীকে ধর্ষণ করে। এসময় তরুণীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসার আগেই ইমন পালিয়ে যান।
র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ইমন সরদার ভুক্তভোগীকে ধর্ষণ করার বিষয়টি স্বীকার করেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।


Posted ১:২৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০