রবিবার, ফেব্রুয়ারি ২১, ২০২১

জয়রথে ছুটেই চলেছে বসুন্ধরা কিংস

  |   রবিবার, ২১ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

জয়রথে ছুটেই চলেছে বসুন্ধরা কিংস

জয়রথ ছুটেই চলেছে বসুন্ধরা কিংসের। পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত সাইফ স্পোর্টিং ক্লাবকে ২-১ গোলে হারিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নর‌া। এ জয়ে ১০ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান মজবুত করলো অস্কার ব্রুজনের দল। অন্য ম্যাচে, শেখ রাসেল ক্রীড়া চক্রের সাথে ১-১ ড্র করেছে আবাহনী।
মৌসুমটা দারুণ যাচ্ছে বসুন্ধরা কিংসের। দলের ফুটবলাররা ছন্দে থাকায় জয় পাওয়াটা যেনো অভ্যাসে পরিণত হয়েছে অস্কার ব্রুজন শিষ্যদের। এবার দশম রাউন্ডের ম্যাচে জয়ের লক্ষ্য নিয়ে সাইফ স্পোর্টিয়ের মুখোমুখি হয় বসুন্ধরা কিংস।
ম্যাচের শুরুতেই দাপুটে ফুটবল কিংসদের। ১১ মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ ছিল বসুন্ধরার সামনে। কিন্তু রবিনহোর শট চলে যায় পোস্টের বাইরে দিয়ে। যদিও বলের দখল নিয়ে এক পর্যায়ে আধিপত্য বিস্তার করে সাইফ। তাইতো ১৮ মিনিটে ফাহিমের অ্যাসিস্টে সাইফ স্পোর্টিংকে লিড এনে দেন নাইজেরিয়ান ফরোয়ার্ড জন ওকোলি।
তবে ৩৩ মিনিটে সমতায় ফেরে বসুন্ধরা কিংস। দারুণ হেডে জালের ঠিকানা খুঁজে নেন ফরোয়ার্ড তৌহিদুল আলম সবুজ।
এ গোলের রেশ না কাটতেই ৩৭ মিনিটে এগিয়ে যায় অস্কার ব্রুজনের দল। ৩৫ গজ দূর থেকে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবিনহোর বুলেট গতির শটে বোকা বনে যান সাইফের গোলকিপার সাইফুল।
বিরতির পর সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে পল পুটের দল। যেখানে বেশ পরিক্ষা দিতে হয় কিংসের গোলরক্ষক আনিসুর রহমান জিকোকে। ৮২ মিনিটে কেনেথের পেনাল্টি রুখে দিয়ে বসুন্ধরকে জয়ের পথে রাখেন জিকো। শেষ পর্যন্ত আর গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রুজন শিষ্যরা।
এদিকে, বঙ্গবন্ধু স্টেডিয়ামে দিনের আরেক ম্যাচে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত শেখ রাসেলের সাথে ১-১ গোলে ড্র করেছে আবাহনী। ম্যাচের শুরুতেই আধিপত্য ছিল আকাশী-নীলদের। ২৬ মিনিটে সাদের গোলে লিড নেয় লেমসের দল।
ম্যাচের শেষ মুহুর্তে আসরোরভের দুর্দান্ত হেডে পয়েন্ট ভাগ করে মাঠ ছাড়ে শেখ রাসেল ক্রীড়া চক্র।


Posted ৮:১২ পূর্বাহ্ণ | রবিবার, ২১ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১