রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

জয়ার ছাদবাগানে হলুদের বাম্পার ফলন

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

জয়ার ছাদবাগানে হলুদের বাম্পার ফলন

মডেল অভিনেত্রী জয় আহসান। বাংলাদেশে তো বটেই তার অভিনয়ে বুঁদ হয়ে আছেন ভারতীয় দর্শকরাও। অভিনয়ের স্বীকৃতি হিসেবে এরই মধ্যে অর্জন করেছেন অসংখ্য পুরস্কার।

গুণী এই অভিনেত্রীর কেবল অভিনয়শৈলীতেই অনন্য তা কিন্তু নয়। নানা সময়ে পশুপাখির প্রতি তার ভালোবাসার প্রকাশ দেখছে ভক্তরা।


বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছে জয়া আহসানের বাগান করার শখের কথা। এই শখ তিনি পূরণ করছেন নিজ বাসার ছাদ ও ব্যালকনিতে । এখানে জয়া প্রায় শতাধিক ফল ও সবজির গাছ লাগিয়েছেন। নতুন গাছ লাগানো আর এর পরিচর্যার কাজটি এই অভিনেত্রীর কাছে বেশ উপভোগ্য।

এই ছাদবাগানে সবজি ও ফলের বাম্পার ফলনের ছবি মাঝে মাঝেই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করতে দেখা যায় জয়াকে। শনিবার বেতের তৈরি ঝুরিভর্তি হলুদের ছবি পোস্ট করে জানালেন এবারও তার ছাদবাগানে হলুদের বাম্পার ফলন হয়েছে। জিআই ব্যাগের ভেতরে মাটি ফেলে এই হলুদ ফলিয়েছেন বলে জানালেন এই তারকা।


ইট কাঠের এই শহরে উঁচু উঁচু দালানের মধ্যে ছাদবাগান যেন জয়ার স্বস্তির আশ্রয়। শুধু হলুদই নয়, এই বাগান থেকে বরবটি, পুঁইশাকসহ আরও অনেক কিছুই তুলে খাচ্ছেন জয়া। ফলনও হচ্ছে প্রচুর। উপহার হিসেবে নাকি গাছ পেলেই খুশি হন জয়া। এমনকি সুযোগ পেলে বিদেশ থেকেও গাছ নিয়ে আসেন তিনি।

এদিকে সম্প্রতি লন্ডন থেকে ফিরেছেন জয়া। মাকে নিয়ে লন্ডনে ঘুরে বেড়িয়েছেন এ অভিনেত্রী। ঢাকায় ফিরেই একটা বিজ্ঞাপনচিত্রের শুটিং করার কথ রয়েছে। এরপরই নতুন সিনেমার শুটিংয়ে মনোযোগী হবেন।

Posted ২:২৯ অপরাহ্ণ | রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১