সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

জয়ার সুরে ডুব দিলেন শ্রোতারা (ভিডিও)

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

জয়ার সুরে ডুব দিলেন শ্রোতারা (ভিডিও)

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নন্দিত অভিনেত্রী জয়া আহসান। বাংলাদেশের পাশাপাশি কলকাতায়ও সমান জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি কলকাতায় মুক্তি পেয়েছে তার অভিনীত অতনু ঘোষ পরিচালিত সিনেমা ‘বিনিসুতোয়’। মহামারি আতঙ্ক সত্ত্বেও দর্শকদের কাছ থেকে সিনেমাটি ব্যাপক সাড়া পেয়েছে।

সিনেমাটিতে জয়া আহসানের অভিনয় ও গায়কী কলকাতার দর্শক প্রশংসা করছে। বিশেষ করে ‘সুখের মাঝে তোমায় দেখেছি’ অভিনেত্রী জয়া আহসানের গলায় রবীন্দ্র সংগীত শুনে মুগ্ধ শ্রোতারা। এ গান কণ্ঠে তোলার পর ভূয়সী প্রশংসা করেন কলকাতার সুরকার দেবজ্যোতি।


‘বিনিসুতোয়’ সিনেমাটি মুক্তির পর ওপার বাংলার দর্শক-শ্রোতারা সিনেমাটি দেখে প্রশংসা করেছেন। এবার জয়ার গাওয়া গানটি ইউটিউবে মুক্তি পেয়েছে। তারপর থেকে জয়ার গায়কির জয়জয়কার। গৌরব বিশ্বাস লিখেছেন, কী সুন্দর মোহের আবেশ তৈরি করলো জয়ার কণ্ঠে রবীন্দ্রসংগীতটি। মোহাচ্ছন্ন হয়ে শুনলাম গানটি। আহা! কি কণ্ঠস্বর।

গৌতম চক্রবর্তী লিখেছেন, অপূর্ব। বাংলাদেশের শিল্পীদের কণ্ঠে রবীন্দ্রনাথ বড় সুন্দর করে ধরা দেয়।


অনুস্তাপ রায় লিখেছেন, এত ভালো রবীন্দ্রসংগীত অনেক প্রথিতযশা শিল্পীরাও গাইতে পারেন না আজকাল! জয়া আহসান যা গাইল, যেভাবে যে যে জায়গায় দম নিলো, যেভাবে ‘পেয়েছি’র ‘য়ে’ টা আলাদা করে বলল ‘পে’র থেকে, অনেক ভালো লাগা বেড়ে গেল জয়ার প্রতি।

জয়ার কণ্ঠে আরো গান শোনার দাবি জানিয়ে বাপ্পি লিখেছেন, জয়া দিদি এত ভালো গান করেন, তা জানতামই না এই গান না শুনলে। দিদি তোমার কাছ থেকে আরো গান শুনতে চাই।

মনিশা ব‌্যানার্জি লিখেছেন, আমার কিচ্ছু বলার ভাষা নেই ম‌্যাম। প্রণাম নেবেন।

‘বিনিসুতোয়’ চলচ্চিত্রে কাজল ও শ্রাবণীর ভূমিকায় অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী ও জয়া আহসান। মধ্য তিরিশের এই দুই মানুষের একে অপরের সঙ্গে পরিচয় হয় একটি রিয়েলিটি শোয়ের অডিশনে। দুজনের জীবনের গল্পে বেশ কিছুটা মিল থাকায় খুব তাড়াতাড়িই পরস্পরের সঙ্গে মিশে যান তারা। কিন্তু এরই মাঝে এক দুর্ঘটনায় আহত হন শ্রাবণী। দ্রুত তাকে ডাক্তারের কাছে নিয়ে যান কাজল। যাওয়ার পথে তারা এক অপরের সঙ্গে শেয়ার করেন জীবনের ঘাত-প্রতিঘাতের গল্প।

অতনু ঘোষ পরিচালিত এ চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন- কৌশিক সেন, চান্দ্রেয়ী ঘোষ, সমন্তক দ্যুতি মৈত্র প্রমুখ। ২০১৯ সালে এর নির্মাণকাজ শেষ হওয়ার পর মহামারি করোনার কারণে থমকে ছিল মুক্তি।

Facebook Comments Box

Posted ১০:৪৯ অপরাহ্ণ | রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১