• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    জয় দিয়ে শুরু মুস্তাফিজের দলের

    অনলাইন ডেস্ক | ০৬ এপ্রিল ২০১৭ | ৮:৩৫ পূর্বাহ্ণ

    জয় দিয়ে শুরু মুস্তাফিজের দলের

    রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে ৩৫ রানে হারিয়ে চ্যাম্পিয়নের মতোই দশম আইপিএল শুরু করল সানরাইজার্স হায়দরাবাদ। বুধবার দিবাগত রাতে প্রথমে ব্যাট করে ময়েস হিনরিক ও যুবরাজ সিংহের ঝড়ো অর্ধশতকে ৪ উইকেট হারিয়ে ২০৭ রান সংগ্রহ করে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। জববে ১৯.৪ ওভারের ১৭২ রানে গুটিয়ে যায় রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।


    এদিন টসে জিতে প্রথমে হায়দরাবাদকে ব্যাট করতে পাঠায় আরসিবি অধিনায়ক শেন ওয়াটসন। দলীয় ১৯ রানে ওপেনার ডেভিড ওয়ার্নারকে ফিরিয়ে দিয়ে শুরুটা অবশ্য দুর্দান্ত করেছিল আরসিবি। তবে ওই পর্যন্তই। পরের ব্যাটসম্যানরা দলের জয়ে সবাই কম-বেশি অবদান করেন। এর মধ্যে হেনরিক ৩৭ বলে ৫২ এবং যুবরাজ ২৭ বলে ৬২ রানের টর্নেডো ইনিংস খেলেন। তাঁর ইনিংস সাজানো ছিল ৭টি চার ও ৩টি বিশাল ছক্কায়।


    জবাবে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে ১৭২ রানেই অল আউট হয়ে যায় ব্যাঙ্গালুরু। দলের প্রথম সারির পাঁচ ব্যাটসম্যানই ২০ উর্ধ্ব ইনিংস খেললেও কেউ সেটাকে বড় করতে পারেনি। ফলে ১৭২ রানে গুটিয়ে যায় ব্যাঙ্গালুরু। এদিন ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইলের ওপর ভরসা করেছিল আরসিবি। কিন্তু, ২১ বলে ৩২ রান করেই প্যাভিলিয়নে ফিরে যান তিনি। কেদার যাদব (১৬ বলে ৩১) কিছুটা চালিয়ে খেলার চেষ্টা করেন। কিন্তু তিনি রান আউট হতেই ব্যাঙ্গালুরু আশাও কার্যত শেষ হয়ে যায়।

    হায়দরাবাদের হয়ে ২টি করে উইকেট নেন আশিস নেহরা, ভূবনেশ্বর কুমার ও নবাগত রাশিদ খান। একটি করে উইকেট পান দীপক হুডা ও বিপুল শর্মা।

    চোটের এই ম্যাচে খেলছেন না আরসিবি অধিনায়ক বিরাট কোহলি ও দক্ষিণ আফ্রিকার তারকা এবি ডিভিলিয়ার্স। ফলে অধিনায়কত্ব করেন শেন ওয়াটসন। অন্যদিকে এই দলে অন্যতম সদস্য কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কিন্তু লঙ্কানদের বিপক্ষে সিরিজ চলায় তার খেলা হয়নি।

    Facebook Comments

    বিষয় :

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669