• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঝালকাঠিতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ১১ জুলাই ২০১৭ | ৯:৫৩ পূর্বাহ্ণ

    ঝালকাঠিতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

    ঝালকাঠি সদর উপজেলার বেড়পাশা গ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন।


    সোমবার দিনগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

    ajkerograbani.com

    নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।তার বয়স আনুমানিক ৩৫ বছর বলে পুলিশ জানিয়েছে।

    পুলিশের দাবি, বন্দুকযুদ্ধে বাহিনীর তিন সদস্য সামান্য আহত হয়েছেন।তারা হলেন, ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এজিএম ফারুক আলম, সহকারী উপপরিদর্শক (এএসআই) মেহেদী ও বাপ্পী। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

    পুলিশের ভাষ্য, সোমবার দিনগত রাতে সদর উপজেলার বেড়পাশা এলাকায় ঝালকাঠি-খুলনা আঞ্চলিক মহাসড়কে পুলিশের একটি দল টহল দিচ্ছিল।এ সময় ওই এলাকায় ৮ থেকে ১০ জনের একটি ডাকাতদলকে দেখতে পায় পুলিশ।পরে পুলিশ চ্যালেঞ্জ করলে ডাকাত সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। উভয়পক্ষে গোলাগুলির একপর্যায়ে ডাকাতদল পিছু হটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতদলের এক সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

    সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে পুলিশ একটি শাটারগান, একটি গুলি, একটি চায়নিজ কুড়াল, একটি করাত, একটি রেঞ্জ ও একটি ছুরি উদ্ধার করেছে।

    এ বিষয়ে জানতে চাইলে ঝালকাঠির জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার এম এম মাহামুদ হাসান বলেন, সম্ভবত ওই এলাকার কোনো বাড়িতে অথবা নৈশকোচে ডাকাতির জন্য একদল লোক ওত পেতে ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা গুলি ছোড়ে। নিহত ব্যক্তির নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755