• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় করিমনের ছয় যাত্রী নিহত

    | ১৩ জানুয়ারি ২০২১ | ৮:৫৬ অপরাহ্ণ

    ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় করিমনের ছয় যাত্রী নিহত

    ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মদনডাঙ্গা নামক স্থানে ট্রাকের ধাক্কায় শ্যালো ইঞ্জিনচালিত করিমনের ছয় যাত্রী নিহত হয়েছেন। এ সময় আর সাতজন আহত হয়েছেন।


    বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম এই তথ্য গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করেছেন।


    নিহতদের বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার কলমনখালী এলাকায় বলে স্থানীয়রা জানান। তবে তাদের নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন।

    শৈলকুপা থানা সূত্রে জানা যায়, ঝিনাইদহের নির্মাণ শ্রমিকরা পার্শ্ববর্তী কুষ্টিয়ায় ছাদ ঢালাইয়ের কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মদনডাঙ্গা নামক স্থানে পৌঁছালে একটি ট্রাক পেছন দিক থেকে করিমনকে ধাক্কা দেয়। এসময় করিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর ছিটকে পড়ে যায়। পেছনে থাকা অন্য একটি পণ্য বোঝাই ট্রাক তাদেরকে পিষ্ট করে চলে যায়। এসময় ঘটনাস্থলেই ছয়জন নিহত হন।

    আহত সাতজনকে উদ্ধার করে জেলার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673