• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঝিনাইদহে সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

    আব্দুল্লাহ আল মাসুদ, ঝিনাইদহ প্রতিনিধি | ২৬ মে ২০১৭ | ১১:০৬ অপরাহ্ণ

    ঝিনাইদহে সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

    ঝিনাইদহ সদরের পোড়াহাটিতে সন্ত্রাস জঙ্গিবাদ, নাশকতা ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বিকেলে পোড়াহাটির মধুপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশের আয়োজনে করে জেলা কমিউনিটি পুলিশ। সেসময় পুলিশের খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহম্মদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। র‌্যাব-৬ এর কমান্ডিং অফিসার খন্দকার রফিকুল ইসলাম, অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান, ঝিনাইদহ পৌরসভা মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টু, জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অসাদুজ্জামান, ইসলামী ফাইন্ডেশনের ডিডি তোজাম্মেল হক, প্রেসক্লাব সভাপতি এম রায়হান ও পোড়াহাটি ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরনসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা, আওয়ামী লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝিনাইদহ পুলিশ সুপার মিজানুর রহমান।
    প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সন্ত্রাস জঙ্গিবাদ, নাশকতা ও মাদক সমাজ থেকে দুর করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগীতা কামনা করেন। সেই সাথে জঙ্গীবাদ দুর করতে সমাজের সর্বস্তরের মানুষকে এগিয়ে আসার আহŸান জানান। তিনি আরও বলেন, এদেশ হচ্ছে শান্তিময় দেশ। এখানে শান্তি বিনষ্টকারীদেও বরদাশত করা হবে না। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। তাই সকল মাদক বিক্রেতা ও সেবীদেরও সুপথে আসার তাগিদ দেন। তিনি আরও বলেন, জঙ্গীবাদ হচ্ছে বাংলাটিম, জেএমবি, জামাত-শিবিরের নামে। আমরা যেন সন্ত্রাসী, মাদকসেবী ও বিক্রেতা এবং জঙ্গীদেরও নিয়ে কোন অবস্থায় কোন দলও তৈরী না করি। এলাকার সন্দেহজনক কাউকে দেখলেই যেন পুলিশকে জানায়।
    বক্তব্যে তিনি বলেন,শিক্ষক ও ঈমামদের প্রশিক্ষণের মাধ্যেমে এলাকায় সচেতনতা বাড়াতে হবে। বেশী বেশী করে সন্ত্রাস জঙ্গিবাদ, নাশকতা ও মাদক বিরোধী সমাবেশ করতে হবে। গত ২১ এপ্রিল ও ১৬ মে পোড়াহাটি ইউনিয়নের ঠনঠনিয়া পাড়া ও চুয়াডাঙ্গা গ্রামে দুটি জঙ্গি আস্তানার সন্ধান পায় পুলিশ ও র‌্যাব। সেখান থেকে উদ্ধার করা হয় বিপুল পরিমান বিস্ফোরক ও আটক করা হয় নব্য জেএমবির ২ সদস্যকে।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757