• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঝিনাইদহে ২য় দিনের জঙ্গি অভিযান শুরু

    অগ্রবাণী ডেস্ক | ১৭ মে ২০১৭ | ১০:২৭ পূর্বাহ্ণ

    ঝিনাইদহে ২য় দিনের জঙ্গি অভিযান শুরু

    ঝিনাইদহের ধানবাড়িয়া চুয়াডাঙ্গা গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে ১টি বাড়ি ও ৫টি স্পটে বুধবার সকালে দ্বিতীয় দিনের মতো অভিযান শুরু হয়েছে। ঢাকা থেকে বোম্ব ডিসপোজাল ইউনিট এসে পুনরায় এ অভিযান শুরু করেছে বলে জানায় র‌্যাব। ওইসব আস্তানার আশপাশের দুইশ গজ এলাকায় গতকাল থেকে ১৪৪ ধারা জারি রয়েছে।


    গতকালের (মঙ্গলবার) অভিযানে জঙ্গি আস্তানা ও বিভিন্ন স্পট থেকে সেলিম ও প্রান্ত নামে নব্য জেএমবির দুই সদস্যকে গ্রেফতার করেছে র্যাব। ওই অভিযান সেখান থেকে ১৮৬টি পিবিসি সার্কিট বোর্ড, নিওজেল ১৮টি, রাসায়নিক দ্রব্য ৪ ড্রাম, ১টি এন্টি মাইন ও ২টি সুইসাইডাল ভেস্ট উদ্ধার কার হয়।

    ajkerograbani.com

    মঙ্গলবার দুপুরে সার্বিক বিষয় নিয়ে র‌্যাব-৬ এর অধিনায়ক (সিও) খন্দকার রফিকুল ইসলাম প্রেসব্রিফিং এ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র্যাবের একটি টহল দল প্রান্ত (১৭) ও সেলিম (৩৫) নামের দুই নব্য জেএমবি’র সদস্যকে গ্রেফতার করে। আজ সকালে ঢাকা থেকে বোম্ব ডিসপোজাল ইউনিট আবারও এ অভিযান শুরু করে।

    এদিকে গতকাল রাত থেকে সদর উপজেলার ধানহাড়িয়া-চুয়াডাঙ্গা গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে প্রান্ত ও সেলিমের দুইটি বাড়ি ঘিরে রাখে র‌্যাব।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757