• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঝুঁকি নিতে নারাজ টয়া

    | ১১ এপ্রিল ২০২১ | ৯:৪০ পূর্বাহ্ণ

    ঝুঁকি নিতে নারাজ  টয়া

    লাক্স তারকা মুমতাহিনা টয়া। রেডিও, টেলিভিশন ও চলচ্চিত্র- এ তিন মাধ্যমেই বিচরণ করছেন এই অভিনেত্রী। বর্তমানে নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তবে আগে নিয়মিত নির্মিত নাটকগুলো করলেও এখন কর্ম পরিকল্পনায় একটু ভিন্নতা এনেছেন তিনি। ঈদে কী কাজ করবেন তা ঠিক করে রেখেছেন।


    তবে এই মুহূর্তে করোনা পরিস্থিতি খারাপ হওয়ায় স্বেচ্ছায় ঘরবন্দি রয়েছেন টয়া। তিনি বলেন, হাতে থাকা সব কাজ বন্ধ রেখেছি। আমি আমার জায়গা থেকে সাবধানে থাকার চেষ্টা করছি।

    ajkerograbani.com

    কোনোভাবেই ঝুঁকি নিতে চাই না। বাসাতে বয়স্ক লোক আছেন। শুটিং করে তাদেরকে ঝুঁকির মধ্যে ফেলতে চাই না। যদি আমার কারণে পরিবারের কেউ করোনায় আক্রান্ত হন সেটা হবে দুঃখজনক। গত ৬ই এপ্রিল থেকে তাই বাসাতেই আছি। খুব জরুরি দরকার ছাড়া বের হইনি। লকডাউন শেষ হলে শুটিংয়ের চিন্তা-ভাবনা আছে। ভক্ত ও সাধারণ মানুষদের সচেতন থাকার কথা উল্লেখ করে টয়া আরো বলেন, আমি বুঝতে পারছি না করোনার ভয়টা এখন পর্যন্ত আমরা পাচ্ছি কিনা। মানুষ এদিক সেদিক অযথা ঘোরাফেরা করছে। গত বছর আমরা দেখেছি বিশ্বের অনেক দেশ করোনার কবলে বিক্ষিপ্ত হয়ে পড়েছে। তারা বুঝতে পারছিল না কীভাবে পরিস্থিতি সামাল দেবে। সেই জায়গায় আমরা কেন এখনো সচেতন হচ্ছি না।

    এদিকে অভিনেত্রী জানান তার আসন্ন ঈদ উপলক্ষে তিন-চারটি কাজ করার সম্ভাবনা আছে। টয়া বলেন, বেছে বেছে কাজ করবো। একটা নাটকের শুটিংও করেছি। সব ঠিক থাকলে আবার এই মাসের শেষে শুটিং করবো।  টয়াকে ‘বেঙ্গল বিউটি’ শিরোনামের একটি সিনেমায় দেখা গিয়েছিল। এরপর আর সিনেমায় দেখা যায়নি কেন? তিনি বলেন, সিনেমা বড় ব্যাপার। ‘বেঙ্গল বিউটি’কে ছাড়িয়ে যাবে- এমন মানের সিনেমা না হলে করার ইচ্ছা নেই। সেই ধরনের কোনো প্রস্তাবও পাইনি। অভিনয়ের পাশাপাশি নিজের নামে একটি ইউটিউব চ্যানেলও আছে টয়ার। চ্যানেলটি নিয়ে নানা পরিকল্পনা রয়েছে তার।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757