বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

টঙ্গীতে করোনা সংকট মোকাবেলায় স্বেচ্ছাসেবকলীগ নেতা শহিদুলের ব্যতিক্রমধর্মী উদ্যোগ

সুজন সারোয়ার, টঙ্গী   |   বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

টঙ্গীতে করোনা সংকট মোকাবেলায় স্বেচ্ছাসেবকলীগ নেতা শহিদুলের ব্যতিক্রমধর্মী  উদ্যোগ

করোনা ভাইরাস মোকাবেলায় অসহায় পরিবারগুলোর মাঝে ত্রাণ বিতরনের সময় সবাই ছবি তোলে বিভিন্নমিডিয়া ও সোসাল মিডিয়ায় প্রচাওে ব্যস্ত ঠিক তখনই কোন রকম ছবি তোলা ছাড়াই ৫ শ অসহায় পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে চাল, ডাল, আলু, তেল, পেয়াঁজ, সাবান বিতরণ করেছেন গাজীপুর মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদ।
করোনা ভাইরাসের কারণে গাজীপুরের টঙ্গীতে বাজারঘাট বন্ধ থাকায় খাদ্য সংকটে পড়েছে নিম্ন আয়ের অসহায়, দুঃস্থ ও গরীব লোকজন। তাদের কথা চিন্তা করে করোনা সংকট মোকাবেলায় ব্যাক্তিগত উদ্যোগে এই মহতি উদ্যোগ নেন তিনি।
তার ব্যাক্তিগত উদ্যোগে টঙ্গীর বিভিন্ন ওয়ার্ডে অসহায়, দূস্থ, গরিব, ভ্যানচালক, অটোচালক, দিনমজুর, চা বিক্রেতা, শ্রমিকসহ ৫ শতাধিক পরিবারের মাঝে বুধবার সকাল থেকে শুরু করে রাতের আঁধারে খাবার পৌঁছে দেওয়া হচ্ছে। তিনি বলেন, আমি খাবো আমার প্রতিবেশী না খেয়ে থাকবে তা হবে না, আসুন আমরা কারো নির্দেশ এর অপেক্ষায় না থেকে, যাঁর যাঁর সাধ্যমতো, প্রতিবেশীর পাশে দাঁড়াই।
গাজীপুর মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদ বলেন, সারা বিশ্ব আজ মহামারি করোনায় বিপন্ন। এই সময়ে আমাদের ঘরে থাকা সবচেয়ে নিরাপদ। কিন্তু সবার পক্ষে ঘরে থাকা কঠিন, কারণ যারা দিন আনে দিন খায় তাদের পক্ষে একটানা এতদিন কাজ না করে সংসার চালানো অসম্ভব। তাই গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়রের নিদের্শনায় আমার ব্যাক্তিগত উদ্যোগে ৫ শত ৫০ পরিবারের মাঝে চাল, ডাল তেল, পেয়াজ, আলু, সাবান বিতরণ করা হয়েছে। সমাজের সর্বস্তরের বিত্তবান ও রাজনৈতিক নেতৃবৃন্দকে করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান এই স্বেচ্ছাসেবক লীগের নেতা মোঃ শহিদুল ইসলাম শহিদ।

Facebook Comments Box


Posted ৫:০৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১