• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    টঙ্গীতে গোল্ডেন ড্রিম এসোসিয়েশন থেকে দরিদ্রদের মাঝে ৬৩তম ঘর বিতরণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

    টঙ্গী প্রতিনিধি | ০৮ মে ২০১৯ | ৭:৪৮ অপরাহ্ণ

    টঙ্গীতে গোল্ডেন ড্রিম এসোসিয়েশন থেকে দরিদ্রদের মাঝে ৬৩তম ঘর বিতরণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

    বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে গোল্ডেন ড্রিম এসোসিয়েশন হত দরিদ্রদের মাঝে ১০০ ঘর বাড়ী নির্মান বিতরন কার্যক্রমের অংশ হিসেবে টঙ্গী গাজীপুরের প্রখ্যাত শ্রমিক নেতা আহসান উল্লাহ মাস্টারের ১৫তম মৃত্যু বার্ষিকীতে তার নিজ গ্রামে ৬৩তম বাড়ী নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

    গাজীপুরের হায়দ্রাবাদ দিলের টেক এলাকায় আজ দুপুর ২টায় গোল্ডেন ড্রিম এসোসিয়েশন চেয়ারম্যান ও গাজীপুর মহানগর যুবলীগের ১নং যুগ্ম আহবায়ক মো: সাইফুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের অধ্যক্ষ ওয়াদুদুর রহমান, বিশেষ অতিথি গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর শাহিনুর আলম মৃধা এমএ, পূবাইল থানা যুবলীগ নেতা সাইফুল্লাহ আল মুক্তাদির, মোশারফ হোসেন,
    অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, গাজীপুরে অনেক নেতার অনেক টাকা আছে কিন্তু সবার টাকা মানবতার সেবায় ব্যয় হয় না। মানব সেবার জন্য যুব নেতা সাইফুল ইসলাম একটি দৃষ্টান্ত। সবাই যদি তাকে অনুসরন করেন তাহলে দেশের সবাই মানব সেবা নিজেকে নিয়োজিত করতে পারবে।
    গোল্ডেন ড্রিম এসোসিয়েশনের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন ক্ষুদ্র কর্মী হিসাবে নিজেকে নিয়োজিত রাখছি। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে হত দরিদ্রদের মাঝে ১০০টি ঘর নির্মান করে তাদের হাতে তুলে দিবো। এ পর্যন্ত ৬৩টি ঘর হস্তান্তর হয়ে গেছে। বাকী গুলো এই সময়ের মধ্যে সম্পন্ন হবে। অনুষ্ঠান শেষে প্রতিবন্ধী বাবুল মিয়াকে নতুন ঘর নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী